বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

তালামীযে ইসলামিয়া ছাতক পৌর শাখার কাউন্সিল সম্পন্ন,,হাওড় বার্তা 

হাওড় বার্তা ডেস্কঃ
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৭১৪ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সুনামগঞ্জ জেলার আওতাধীন ছাতক পৌর শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল ৪জুন শুক্রবার বাদ জুম’আ ছাতক জালালিয়া ফাজিল মাদরাসায় অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি জাহিদ হাসান লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদের সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সুনামগঞ্জ জেলা সভাপতি আব্দুল গনি সোহাগ ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ মিনার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান তাজুল, সুনামগঞ্জ জেলা তালামীযের সাবেক সভাপতি মো. আব্দুল কাইয়ুম, বর্তমান সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ ছায়েম হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ-প্রচার সম্পাদক মো. আল-আমিন, অফিস সম্পাদক আলী আহমদ নাঈম, সহ-অফিস সম্পাদক মাহবুব আলম।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে তোফায়েল আহমদকে সভাপতি, আলিম উদ্দিনকে সাধারণ সম্পাদক ও গিলমান আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীল হলেন- সহ-সভাপতি সাব্বির আহমদ, সেলিম আহমদ, আবু ছালেহ মো. ফাহিম, সহ-সাধারণ সম্পাদক মুরাদ আহমদ, বাকি বিল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিয মাছুম আহমদ, আবুল কালাম, প্রচার সম্পাদক হাফিয আব্দুল্লাহ আল মামুন, সহ-প্রচার সম্পাদক হাবিবুল বাশার ফারহান, মানিক মিয়া, মেহেদী হাসান মারুফ, অর্থ সম্পাদক মুহিবুর রহমান, অফিস সম্পাদক হাবিবুর রহমান আকসা, সহ-অফিস সম্পাদক সিদ্দিকুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক হাফিয রাকিব মাহমুদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক আমিনুল ইহসান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ফেরদৌস আহমদ মুজাক্কির, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মিনহাজ আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ময়না মিয়া, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফেরদৌস আহমদ, সদস্য- মাহবুবুর রহমান মাছুম, কছির আহমদ, তানবীর আহমদ, হাফিয সুমন আহমদ, হাফিয জুবায়ের আহমদ, তায়িম উদ্দিন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281