শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই -হাওড় বার্তাপান্ডারগাঁও ইউনিয়ন তালামীযের সভাপতি মাহদি হাসান রাজন, সম্পাদক হাবিবুর রহমান নির্বাচিত-হাওড় বার্তা নিষেধাজ্ঞা অমান্য করায় তাহিরপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা-হাওড় বার্তাতালা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত-হাওড় বার্তাছাতকে নামাজি শিশু-কিশোরদের বাইসাইকেল উপহার। হাওড় বার্তারাজস্থলীতে কঠোর লকডাউনে সড়কে অবস্থান সেনাবাহিনীর -হাওড় বার্তা আজ বৌদ্ধধর্মাবলম্বীদের শুভ আষাঢ়ী পূর্ণিমা : মারমা ভাষায় ওয়াছো’তালায় ভালোবাসার মঞ্চের আয়োজনে কুরবানির মাংস বিতরন-হাওড় বার্তা ছাতকে KESWI-20 সংগঠনের পুনঃকমিটি গঠন। হাওড় বার্তাহাওড় বার্তা পত্রিকার সম্পাদক কাউছার উদ্দিন সুমনের ঈদ শুভেচ্ছা, হাওড় বার্তা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আজিজুল হকের হত্যাকান্ডে খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানবন্ধন,,হাওড় বার্তা 

তাইজুল ইসলাম জুয়েল
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

 

 ময়মনসিংহ জেলা প্রতিনিধি 

ঈশ্বরগঞ্জে দোকানবাকিকে কেন্দ্র করে সংঘঠিত হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর উদ্যোগে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের ভারতীবাজারে প্রায় ঘন্টাব্যাপী এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।
জানা যায়, গত ৭ মে উপজেলার ভারতীবাজারে ৪হাজার টাকা দোকান বাকিকে কেন্দ্র করে সংঘর্ষে তারুন্দিয়া ইউনিয়নের পুনাইল গ্রামের আছর উদ্দীনের ছেলে আজিজুল হক (৪৫) নামের এক মুদি দোকানদার গুরুতর আহতাবস্থায় এসময় তাকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ১০ টার দিকে মারা যান আজিজুল হক।
এ হত্যার ঘটনায় নিহতের স্ত্রী জোসনা আক্তার ১২ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত করছেন ঈশ্বরগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা জহিরুল ইসলাম মুন্না। আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানব্বন্ধনে মহিউদ্দীন আজাদ মানিক তার বক্তব্যে বলেন, প্রায় ৯ দিন হলো মামলা হয়েছে, কিন্তু এখন পর্যন্ত কোন আসামী ধরা পড়ে নাই। দ্রুত আসামী গ্রেফতার না হলে আমরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো।
এসময় অন্যানের মাঝে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এম এ মুনসুর, বাউল শিল্পী আলমগীর, মকবুল হোসেন, আব্দুল মোতালেব, সাইদুর রহমান খোকন, মাসুদ করিম, নুরুল আমিন তালুকদার, হাবিবুল্লাহ্ধসঢ়; ও নিহত আজিজুলের বাবা, স্ত্রী এবং সন্তানরা। ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ আব্দুল কাদের মিয়া জানান, আসামীদের গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা চলছে। অতি দ্রুতই আসামীরা গ্রেফতার হবে বলেও জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281