শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

কালিগঞ্জ ডা: মুজিব-রুমি মডেল হাইস্কুলের সভাপতি হলেন এ্যাড: হাবিব ফেরদাউস

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৫৮৮ বার পড়া হয়েছে

বি এম বাবলুর রহমান:-

সাতক্ষীরা প্রতিনিধি:

ডা: মুজিব-রুমি মডেল হাইস্কুল এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন এ্যাড: হাবিব ফেরদাউস শিমুল। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এ কমিটি ঘোষণা করেছে বলে জানা গেছে। ডা: মুজিব-রুমি মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এ্যাড: হাবিব ফেরদাউস শিমুল সুনামের সহিত কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সাতক্ষীরা জর্জ কোর্টের এপিপি এবং প্রবীণ আওয়ামীলীগার মৃত. এ্যাড: মোবারক আলীর পুত্র।
ডা: মুজিব-রুমি মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক কামরুজ্জামান জানান, পদাধিকারবলে আমি সদস্য সচিব ও শিক্ষক সোনিয়া খাতুন,অবিভাবক মো: ইউনুচ আলী কে সদস্য করে ৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। এই কমিটি আগামী ৬ মাস দায়িত্ব পালন করবেন এবং এই সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করনে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281