বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

রামুতে কোভিড-১৯ এর ভ্যাকসিন এর অনলাইন ফ্রি নিবন্ধন ক্যাম্প করেছে ভোলান্টিয়ার অফ রামু

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৬৫৬ বার পড়া হয়েছে

 

সাজন বড়ুয়া সাজু:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মনোনীত করোনা সম্মুখ যোদ্ধা ও ৩০ বছরের উর্ধ্বে সকলকে করোনা ভ্যাকসিন গ্রহণ করার জন্য আহ্বান করেছে। মানুষ যাতে ভ্যাকসিনের আওতায় আসে এবং ভ্যাকসিন গ্রহণ করতে অনলাইনে আবেদন করতে পারে সেজন্য ফ্রি অনলাইনে নিবন্ধন ক্যাম্প করেছে ভোলনন্টিয়ার অফ রামু।

অদ্য মঙ্গলবার (২০ জুলাই) রামুর ছাড়াভিটা সংলগ্ন শ্রীকুল পুরাতন বৌদ্ধ বিহারের সামনে সারাদিন ব্যাপী এই ক্যাম্প পরিচালনা করে ভোলান্টিয়ার অফ রামু’র সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন, ভোলান্টিয়ার অফ রামু’র চীফ কো-অর্ডিনেটর জিৎময় বড়ুয়া। কো-অর্ডিনেটর তনয়, ইসু, শুভ সহ ভোলান্টিয়ার অফ রামুর সদস্য অনীক, মিমান, হৃদম, রাজু, সত্যজিৎ মজুমদার, মুন ও প্রনয়।

ভোলান্টিয়ার অফ রামু এর চীফ কো-অর্ডিনেটর জিৎময় বড়ুয়া জানান, সরকার ঘোষিত ভ্যাকসিন প্রদান কার্যক্রমে অনলাইন নিবন্ধন করতে যাতে কাউকে ভোগান্তিতে পড়তে না হয় এবং বিশেষ করে গ্রামে মানুষ এই বিষয়টা জানতে পারে সেজন্য তারা এই ক্যাম্প পরিচালনা করছে।
তিনি বলেন প্রাথমিক ভাবে রামু উপজেলার ফতেখাঁরকুল ৫নং ওয়ার্ড থেকে শুরু হলেও রামুর এগার (১১) ইউনিয়ন ও নিরানব্বই (৯৯) ওয়ার্ডে এই ক্যাম্প পরিচালনা করার ইচ্ছে আছে। রামু প্রত্যন্ত অঞ্চলের মানুষদের এই ফ্রি নিবন্ধন কার্যক্রমে অন্তর্ভুক্ত করার জন্য প্রতি এলাকায় কো-অর্ডিনেটর পাঠিয়ে এই ক্যাম্প পরিচালনা করবে। তিনি সবাইকে মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহ্বান করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281