শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

শান্তিগঞ্জে ইউপি নির্বাচনে ৩জয় বিএনপি’র ২জয় আওয়ামীলীগের ৩জয় বিদ্রোহী’র!

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১৯৬ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি 

২৮শে নভেম্বর রবিবার ৩য় ধাপে সারা দেশের ন্যায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নের ভোটে অনুষ্ঠিত হয়েছে।

এতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা জয়লাভ করেছেন দুইটিতে। এছাড়া ৩ টিতে আওয়ামী লীগের বিদ্রোহী এবং ৩ ইউনিয়নে বিএনপি’র (স্বতন্ত্র) প্রার্থী জয়লাভ করেছেন।২৮ নভেম্বর (রবিবার) রাতে বেসরকারি ফলাফলে তাদেরকে বিজয়ী ঘোষণা করা হয়।

শান্তিগঞ্জ উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,জয়কলস ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল বাছিত সুজন(ঘোড়া), পূর্ব পাগলা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) মাসুক মিয়া(আনারস), পশ্চিম পাগলা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জগলুল হায়দার(নৌকা),পূর্ব বীরগাঁও ইউনিয়নে নৌকার প্রার্থী রিয়াজুল ইসলাম, পশ্চিম বীরগাঁও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী(বিএনপি) লুৎফর রহমান জায়গীরদার খোকন(চশমা), পাথারিয়া ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী শহিদুল ইসলাম(ঘোড়া), শিমুলবাক ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী শাহিনুর রহমান শাহিন(আনারস) ও দরগাপাশা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী(বিএনপি) ছুফি মিয়া (চশমা) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে উৎসবমুখর পরিবেশে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি এবং কোনো প্রার্থীর কাছ থেকে কোনো অভিযোগও পাওয়া যায়নি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281