রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

ছাতকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ-হাওড় বার্তা

হাসান আহমদ
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৬০৪ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতকে করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন দুস্থ ও অসহায় লোকজনের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫শ’ টাকা করে মানবিক সহায়তা প্রদান এবং মাক্রোবাস শ্রমিকদের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৯ জুলাই) বিকেলে গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের উদ্যোগে স্থানীয় গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখলাকুর রহমান, উপজেলা ট্যাগ অফিসার মতিউর রহমান, থানার উপ-পরিদর্শক মহিন উদ্দিন, ইউপি সদস্য সামছুল হক, আবদুর রহমান, আলকাব আলী, হুসাইন আহমদ লনি, আনোয়ার আলী, রাজন মিয়া, সুরেতাজ মিয়া, মাহমদ আলী ও নিজাম উদ্দিন, ইউপি সদস্যা কাজী রেহেনা বেগম, ছাদিকা বেগম, শুভা রাণীসহ উপকারভোগিরা উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, চিনি, লবন, লাচ্ছি, আটা, সাবান।

গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখলাকুর রহমান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে গোবিন্দগঞ্জ মাইক্রোবাসের ১৫০জন শ্রমিককে খাদ্য সামগ্রী বিতরণ ও কর্মহীন, দুস্থ অসহায় ৫শ’ লোকজনের মধ্যে নগদ আড়াইলাখ টাকা মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281