শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় কর্মহীন মানুষের পাশে দাঁড়ালেন প্রবাসী জয় নেহাল-হাওড় বার্তা

কে এম শহীন রেজা
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৫২৫ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

মহামারী করোনার ধাক্কা সামলাতে কুষ্টিয়ার কর্মজীবী ও খেটে খাওয়া মানুষ আজ পথে বসেছে। ঐ সকল কর্মহীন মানুষের পাশে দাঁড়ালেন আমেরিকা প্রবাসী জয় নেহাল। জয় নেহাল এখন একটি ব্র্যান্ড হিসেবে বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেছে। কোভিড ১৯ এর শুরু থেকেই জয় নেহাল সুদূর প্রবাসে থেকেও তার জন্ম মাটি কুষ্টিয়া বাসিকে কখনো অক্সিজেন সিলিন্ডার, কখনো খাদ্য সামগ্রী, কখনো মাক্স বিতরণ, কুষ্টিয়া সদর হাসপাতালে করোনা রোগীদের খাদ্য সরবরাহ সহ গরিব-দুঃখীদের সহযোগিতা করে যাচ্ছেন। তবে এমন কিছু সহযোগিতা করছেন তিনি সেগুলো তার প্রতিনিধিদের মাধ্যমে কখনো প্রকাশ্যে কখনো অগোচরে।

তারই ধারাবাহিকতায় গত সোমবার রাত্রে কুষ্টিয়া হরিপুর ইউনয়নের বোয়ালদাহ, চরবানীয়াপাড়া, কান্তীনগর এলাকায় ৮০ জন কর্মহীন রিস্কাচালক, ভ্যানচালক নিম্নআয়ের মানুষর মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন। এসময় সার্বিক সহযোগিতায় ছিলেন, জেনারেশন-২০২০ সংগঠনের আহবায়ক আসিফ ইকবাল, অব্দুল্লাহ, আনিস এবং জয় নেহালের পক্ষে বিশিষ্ট সমাজ সেবক আবুল কালাম আজাদ সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

কুষ্টিয়া সরকারি কলেজের সাবেক অধ্যাপক আলসারের সন্তান জয় নেহাল বর্তমানে সপরিবারে তারা সকলে আমেরিকা বোস্টন বসবাস করছেন। বর্তমানে নেহাল স্যার একটি অপারেশন করে দীর্ঘদিন অসুস্থ অবস্থায় আমেরিকার একটি হাসপাতালে ভর্তি আছেন।

জয় নেহাল ভিডিও বার্তায় বলেন, মহান আল্লাহ তালা সৃষ্টির সেরা জীব মানুষ, আর এই মানুষকে ভালোবাসলেই আল্লাহকে ভালোবাসা হয়, আমি সে জন্য মানুষকে ভালোবাসি। আপনারা আমার পরিবারের জন্য দোয়া করবেন যেন আমি ও আমার পরিবার সুস্থ থেকে এই মহামারী করোনা কালীন সময়ের মধ্যে আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পারি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281