শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

ধর্মপাশায় ঝড় বৃষ্টি উপেক্ষা করে শোক দিবসের পতাকা উত্তোলন করেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক 

মহি উদ্দিন আরিফ
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৬৫৯ বার পড়া হয়েছে

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশায় ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম জাতীয় শোক দিবসে প্রচন্ড ঝড় বৃষ্টি উপেক্ষা করে শোক দিবসের পতাকা অর্ধ উত্তোলন করেন হাওরকন্ঠ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস।

১৫ আগষ্ট ভোর ৬টা ৩০ মিনিট প্রচন্ড পরিমানে ঝড় বৃষ্টি ও বজ্রপাত যখন সবাই নিদ্রায় ব্যস্ত ঠিক তখনি দলীয় কর্মসূচি যথাসময়ে বাস্তবায়নের সঠিক সময় সকাল ৬.৩০ মিনিটে, প্রচন্ড রকম ঝর,বৃষ্টি, বজ্রপাত উপেক্ষা করে আওয়ামীলীগ কার্যালয়ের নিয়োজিত দুইজন হযরত আলী নুরু মিয়া ও বাজারের লেবার সামছু মিয়া কে সাথে নিয়ে বৃষ্টিতে ভিজে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনিমিত এবং কালো পতাকা উত্তোলন করেন তিনি। বিষয়টি সামাজিক যোগাযোগ মধ্যমে ভাইরাল হয়।

তার সংগঠনের প্রতি এই অগাত ভালবাসা ও অনুপ্রেরনা হাজরো কর্মীদের হৃদয়ের স্পদননে নাড়া দেয়।

তিনি বলেন, এটা আমার কর্তব্যের মধ্যে পড়ে তাই যথাসময়ে ছুটে গেলাম। অনেকে বৃষ্টির কারণে আসতে পারে নাই। আমি ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমার বাবাও আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন। যতদিন বেঁচে থাকব আওয়ামী লীগের জন্য কাজ করে যাব। তিনি আরো বলেন, আমি ছাত্রজীবন থেকেই দলীয় কর্মসূচি সময় দায়িত্বশীল ছিলাম ভবিষ্যতেও থাকতে চাই।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281