বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

আল-লতিফ ইসলামি যুব সংঘ এর নবায়ন কমিটি সম্পন্ন

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ২৯০ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদন: সুনামগঞ্জের জেলার শান্তিগঞ্জ উপজেলাধীন পূর্ব পাগলা ইউনিয়নের দামোধরতপী মাহমুদপুর গ্রামের ঐতিহ্যবাহী আল-লতিফ ইসলামী যুব সংঘটি,মেধা লালন ইসলামিক চর্চা ও সামাজিক দায়বদ্ধতা এবং বঞ্চিত অবহেলিত মানুষের কল্যাণে কাজ করতে অসহায় দুস্থদের পাশে দাড়াতে এই সংগঠন গঠন করা হয় ১২/১২/২০১৯ ইংরেজিতে।

আল-লতিফ ইসলামী যুব সংঘ সাংগঠনিক নিয়ম অনুযায়ী ১ বছরে জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

৩১/১২/২০২১ইংরেজি রোজ শুক্রবার বাদ আসর সংস্থা’র অস্থায়ী কার্যলয় দামোধরতপী নতুন বাজারে কমিটি গঠনের লক্ষে এক সাধারণ সভার আয়োজন করা হয়।

সংস্থার সভাপতি মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালমান হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত সকল সাধারণ সদস্যগনের সম্মতিতে ১ বছর মেয়াদে কমিটি গঠন করা হয়।

কাউন্সিলে সর্ব সম্মতিক্রমে কামাল হোসেন কে পুনরায় সভাপতি সালমান হোসেন কে পুনরায় সাধারণ সম্পাদক ও শহিদুল ইসলাম রেদুয়ান কে পুনরায় সাংগঠনিক সম্পাদক করে ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহ-সভাপতি নাসির মিয়া, নুরুল আমিন,রেজুল হক, মুতিউর রহমান মুকিদ। কে সহ সভাপতি, যুগ্ন সাধারণ সম্পাদক মুজ্জাম্মিল হোসেন,মঈন উদ্দিন, শফরুল ইসলাম জাকুয়ান,সহ-সাংগঠনিক রুয়েল আহমদ,অর্থ সম্পাদক সুপন আহমদ,সহ-অর্থ সম্পাদক রফু মিয়া, প্রচার সম্পাদক সাজিদ মিয়া,সহ-প্রচার আলীনূর আহমদ,অফিস সম্পাদক মোহাম্মদ বদরুজ্জামান,সহ-অফিস সম্পাদক গায়াছ আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমন আহমদ, সামাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আলী আহমদ,

নির্বাহী সদস্য আবু তাহের,সবুজ,সাবজল,মঞ্জিল খাঁ, জুবেদ,হুশিয়ার আলী,নাসির উদ্দিন,শামসুদ্দিন,দুলন, প্রবাসী সদস্য পারভেজ আহমদ ,লোকমান আহমদ,হাফিজুল ইসলাম ,কাউছার আহমদ ,মিলন আহমদ রেজা,রিদয় আহমদ,হেলাল আহমদ।

শহিদুল ইসলাম রেদুয়ান /১ই জানুয়ারি ২২খ্রিঃ

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281