রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

ওসমানীনগরে স্মাইল চ্যারিটি’র মাস ব্যাপী ইফতার বিতরণ।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৮৬ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিউজ ডেস্ক :: সিলেটের ওসমানীনগরে স্মাইল চ্যারিটির উদ্যোগে তৃতীয় বারের ন্যায় ভাসমান ছিন্নমূল অসহায় ও মুসাফিরদের মধ্যে সারা মাস ব্যাপী ইফতার বিতরণ শুরু হয়েছে। পহেলা রমজান থেকে শুরু হওয়া ইফতার বিতরণ কার্যক্রম শেষ রমজান পর্যন্ত চলবে।

৩ এপ্রিল পহেলা রমজান বিকালে উপজেলার গোয়ালাবাজারস্থ টেমস টাওয়ারের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ওসমানীনগর থানার অফিসার্স ইনচার্জ এস এম মাঈন উদ্দিন।

স্মাইল চ্যারিটির প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক দিলোয়ার হোসেন এর সভাপতিত্বে ও সদস্য সচীব নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চ্যারিটির উপদেষ্টা মোবারক পুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল লেইচ, ওসমানীনগর উপজেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মুহিব হাসান, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাদী, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কবির আহমদ, সাংবাদিক সৈয়দ মুসলেহ উদ্দিন, চ্যারিটির যুগ্ম আহবায়ক শাইখুল ইসলাম শায়েখ, সিনিয়র সদস্য হাফিজ মিছবাহ উদ্দিন, ফখরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন,সুয়েব আহমদ ও সদস্য নুরুল ইসলাম, ব্যবসায়ী আলবাব উদ্দিন আজিজ প্রমূখ।

উল্যেখ্য ২০২০ সালের ফেব্রুয়ারী মাসে প্রতিষ্ঠিত স্মাইল চ্যারিটি নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রবাসীর অর্থায়নে ওসমানীনগর উপজেলার বিভিন্ন হাট বাজারে প্রতি শুক্রবারে ভাসমান অসহায় ছিন্নমূল মানুষের মধ্যে খাদ্য বিতরণ, করেনাকালিন সময়ে করোনায় মৃতদের লাশ ধৌত ও দাফন, বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে সাহায্য প্রদান এবং প্রতি রমজানে ঈফতার বিতরণ সহ সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

২৬ এপ্রিল মঙ্গলবার একই স্থানে স্মাইল চ্যারিটির টানা ৩য় বারের মতো পবিত্র রমজান মাস ব্যাপি ফ্রি ইফতার বিতরণ কর্মসূচির ২৪ তম দিন ছিলো।

গ্রামতলা নিবাসি হাজী চুনু মিয়া কামালী’র ছেলে যুক্তরাজ্য প্রবাসি স্মাইল চ্যারিটির উপদেষ্টা ও আজীবন দাতা সদস্য মিজানুল হক কামালী’র পরিবারের অর্থায়নে ঐদিন প্রায় ২২০ জন গরিব, অসহায়,পথশিশু, মুসাফির, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ফ্রি ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-ওসমানীগর উপজেলা সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি মো.মুহিব হাসান,প্রতিষ্ঠাতা দিলোয়ার হোসেন,সদস্য সচিব নজরুল ইসলাম,উপদেষ্টা আবুল হোসেন,চ্যারিটির সিনিয়র সদস্য আব্দুল্লাহ আল মামুন,সদস্য নুরুল ইসলাম,নাঈম ইসলাম,টেমস টাওয়ারের বিশিষ্ট ব্যবসায়ী মিজানুল ইসলাম মিজু,রাসেল আহমেদ,মোরশেদ চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-দৈনিক আলোকিত সিলেট এর চীফ রিপোর্টার ও বায়ান্ন টেলিভিশন এর প্রধান বার্তা সম্পাদক কবি নূরুদ্দীন রাসেল,ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল মতিন,সহ-সাধারণ সম্পাদক কবির আহমদ,বায়ান্ন টিভির বার্তা সম্পাদক শাহ সাজু,লাইভ ব্রডকাস্টিং সম্পাদক জাহেদ আহমদ,স্টাফ রিপোর্টার ইসমাঈল আলী টিপু,সুবল চন্দ্র দাস,জনি শর্মা,ডেভলপার আজিজুল বারি রিপন প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281