শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

ছাত্রশিবির ছাতক পূর্ব শাখার উদ্যোগে শিক্ষা উপকরণ প্রদান

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ৫২৫ বার পড়া হয়েছে

বিজয়ের ৫০ বর্ষপূর্তি উপলক্ষ্যে ছাত্রশিবির ছাতক উপজেলা পূর্ব সাথী শাখার উদ্যোগে শিক্ষা উপকরণ উপহার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে ছাত্রশিবির ছাতক উপজেলা পূর্ব সাথী শাখার উদ্যোগে মেধাবী ছাত্রদের মাঝে এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

ছাতক উপজেলা পূর্ব সাথী শাখার সভাপতি হাফিজ বিলাল হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি আব্দুল মমিনের পরিচালনায় শিক্ষা উপকরণ বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন ছাত্রশিবিরের সুনামগঞ্জ জেলা সভাপতি আবুল হোসাইন। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সৈদের গাঁও ৮ নং ওয়ার্ডের মেম্বার হোসাইন আহমদ লনি,৪ নং ওয়ার্ডের মেম্বার বিলাল আহমদ ফাহিম, বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ কলেজ শাখার সভাপতি মাসুদ আহমদ, থানা সাহিত্য সম্পাদক রাজু আহমদ, এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রনেতা ইমদাদুর রহমান ইমাদ,হাফিজ নাঈমুর রহমান, আব্দুল আজিজ এমাদ, হাফিজ ইসমাঈল ফারদী সুমিম,আব্দুল মোহায়মিন সিদ্দিক, আবু জাফর জাকারিয়া প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281