শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

টুর্নামেন্টর মাধ্যমে ফুটবলকে আবার ফিরিয়ে আনতে হবে -বিশ্বনাথে ব্যারিস্টার সুমন

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৭২ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি ব্যারিস্টর সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, সুশিক্ষা অর্জন ছাড়া জাতিকে যেমন সামনের দিকে এগিয়ে নেওয়া যাবে না, খেলাধুলার আয়োজন ছাড়া তেমনি তরুন ও যুব সমাজকে মাদক ও অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখা যাবে না।

তাই আমাদের সবাইকে নিজেদের ভবিষৎ প্রজন্মদের সুশিক্ষায় শিক্ষিত করার পাশাপাশি ঐক্যবদ্ধভাবে খেলাধুলার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে।

তিনি বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাহাড় দুবাগ গ্রামের মাঠে ‘বাহাড়া দুবাগ যুব সমাজের’ উদ্যোগে ও বিশ্বনাথ উপজেলা ফুটবল এসোসিয়েশনের সার্বিক সহযোগীতায় আয়োজিত ‘ফখরুল কাপ ফুটবল টুনামেন্ট-২২’র ফাইনাল খেলা শেষে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে একথাগুলো বলেন।

ফাইনাল খেলায় ‘ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী (চুনারুঘাট, হবিগঞ্জ) ১-০ গোলের ব্যবধানে জাবের ইলিভেন স্টার (দশঘর, বিশ্বনাথ)’কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

অনুষ্ঠানে ব্যারিস্টর সুমন আরোও বলেন, এক শ্রেণীর মানুষ আজ বাংলাদেশের ফুটবলকে ধ্বংস করার কাজে ব্যস্থ, তাই তারা নিজেদের খেলোয়াড় সৃষ্টির পরিবর্তে বিদেশী খেলোয়াড়দের প্রতিষ্ঠিত করছে। ফুটবলের সাথে বাঙালীদের আতœার সম্পর্ক।

তাই সিলেট অঞ্চল থেকে ফুটবলকে বাঁচিয়ে রাখার আন্দোলন শুরু করেছি। আর এতে সার্বিক সহযোগীতা করছেন আমাদের প্রবাসীরা। তাদের প্রতি রইল অভিনন্দন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেন, বর্তমান সরকারের আমলে খেলাধুলার ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের উদ্যোগে দেশের প্রত্যক ইউনিয়নে স্টেডিয়াম নির্মান করা হবে। আর খেলাধুলা যুব-তরুণ সমাজকে মাদক ও অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখে।

উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলীর সভাপতিত্বে এবং বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক একেএম তুহেম, ধারাভাষ্যকার জুয়েল আহমদ নূর ও আলী হোসেন রানার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিশ্বনাথ পৌরসভার সহায়ক কমিটির সদস্য রফিক হাসান।

অনুষ্ঠানে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জবেদুর রহমান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, সদস্য মাসুদ আহমদ, জাবেদ আহমদ, দবির মিয়া, পৌর সহায়ক কমিটির সদস্য রাসনা বেগম, প্রবাসী মনোহর আলী, সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খানের এপিএস অসিত রঞ্জন দেব, বিশ্বনাথ উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহবুবুর রহমান জুয়েল, সহ সভাপতি আক্তার হোসেন, কোষাধ্যক্ষ কাওছার আহমদ বাপ্পী, বিশ্বনাথ ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি লোকমান আহমদ, সহ সভাপতি বাবরুছ মিয়া, যুবলীগ নেতা হেলাল আহমদ, আয়োজক কমিটির সভাপতি ফয়েজ মিয়া, সদস্য ফরিদ মিয়া, আবুল হাসান, আব্দুল কাইয়ুম সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281