বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

দৈনিক হাওড় বার্তা পত্রিকা’য় নিয়োগ পেলেন প্রভাষক মফরে উদ্দিন

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ রবিবার, ৮ মে, ২০২২
  • ৩৩৩ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদন: সুনামগঞ্জ থেকে প্রকাশিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিবন্ধনকৃত দৈনিক হাওড় বার্তা পত্রিকায় সিলেট সদর প্রতিনিধি হিসেবে মনোনয়ন পেয়েছেন প্রভাষক মফরে উদ্দিন। ৮ই মে (রবিবার) দৈনিক হাওড় বার্তা পত্রিকার সম্পাদক কাউছার উদ্দিন সুমনের স্বাক্ষরিত নিয়োগপত্র তিনি হাতে পেয়েছেন।

দৈনিক হাওড় বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাউছার উদ্দিন সুমন জানান,আমরা দৈনিক হাওড় বার্তা পত্রিকাটি কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একঝাঁক তরুণ গণমাধ্যমকর্মী নিয়ে কাজ করছি দীর্ঘ যাবৎ। এবং পত্রিকাটি সারাদেশে বহুজনপ্রিয়তা পেয়ে আসছি দিন দিন।

তারই ধারাবাহিকতায় আজ সিলেট সদর উপজেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ দিয়েছি প্রভাষক মফরে উদ্দিনকে। এছাড়া আজ সুনামগঞ্জ থেকে আরো ৩জনকে নিয়োগ দিয়েছি।
আমি আশা করি আপনারা উন্নতি ও অবনতি পরিবর্তন, পরিমার্জন একমাত্র পত্রিকার নিজস্ব এখতিয়ার কারও সুপারিশ বন্ধ না হয়। আশা করি অসত্য -কপি এবং অমানবিক নিউজ থেকে বিরত থাকবেন। দৈনিক হাওড় বার্তা পত্রিকাটি আপনাদের সর্বাঙ্গীণ কামনা করি

উল্লেখ্য, প্রভাষক মফরে উদ্দিন সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া হাই স্কুল এন্ড কলেজের প্রভাষক পদে হিসাবে দীর্ঘ যাবৎ সুনামের সাথে চাকরিরত আছে।

শহিদুল ইসলাম রেদুয়ান /৮ই মে ২২ খ্রিস্টাব্দ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281