রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

ধর্মপাশা ও মধ্যনগরের বিভিন্ন হাওড় পরির্দশন করেন রতন এমপি

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯৫ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

বিশেষ প্রতিনিধিঃ- সুনামগঞ্জের ধর্মপাশা ও মধ্যনগর উপজেলার বিভিন্ন হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বৃহস্পতিবার দিনব্যাপী দু’উপজেলার হাওড় রক্ষা বাঁধ পরিদর্শন করেন। ধর্মপাশায় সাথারিয়া পাথারিয়া ৯৮ নং পিআইসি, চন্দ্র সোনা তাল, টংঙ্গীর বাঁধ ও মধ্যনগর উপজেলার সাল দিঘা হাওর,বুয়ালা হাওড়, ঘুরাডোবা হাওড়,সরেজমিনে পরিদর্শন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. জহুরুল ইসলাম, ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসীর হাসান পলাশ, উপজেলা প্রকৌশলী এলজিইডি আরিফ উল্লাহ খান ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার, ধর্মপাশা পাউবোর এসএই মোঃ ইমরান হোসেন, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, ইউপি আওয়ামী লীগ এর সহ সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন, শ্রমিকলীগের সহ সভাপতি মো. নুরুজ্জামান, যুগ্ন সাধারণ সম্পাদক সাদেক হোসেন জিটু সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন।

এমপি রতন বলেন, সঠিক সময়ে বাঁধের কাজ সম্পন্ন করতে হবে। যদি কেউ কোন প্রকার দুনীর্তি করে তাহলে তার বিরুদ্ধে ক্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281