মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

পূর্ব পাগলা ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী কামাল হোসেন।

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৪৮৮ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদনঃ দশম জাতীয় ইউপি নির্বাচনের ৩য় ধাপের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষণা অনুযায়ী আগামী ২৮ নভেম্বর শান্তিগঞ্জ উপজেলার অন্যান্য ইউনিয়নের ন্যায় পূর্ব পাগলা ইউনিয়নে হবে ভোট গ্রহণ।

নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের আনাগোনা ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। এরই ধারাবাহিকতায় পূর্ব পাগলা ইউনিয়নে আগামী নির্বাচনে কামাল হোসেন আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান বলে আগ্রহ প্রকাশ করেছেন।

ইতিমধ্যেই কামাল হোসেন কে ঘিরে, তরুণ ও সুশীল সমাজের মধ্যে প্রাণচাঞ্চল্য শুরু হয়েছে। কামাল হোসেন একজন ক্রীড়াপ্রেমী সংস্কৃতিপরায়ন মানুষ,মিশুক প্রকৃতির মানুষ হিসেবে এলাকায় তাঁর সুনাম রয়েছে। এদিকে সদা হাসোজ্জল সচ্ছ ব্যক্তিত্ব কামাল হোসেন নির্বাচনে অংশগ্রহণ করার কথা শুনে আনন্দে মেতে উঠেছেন বৃদ্ধ থেকে শুরু করে সকল বয়সের মানুষেরা।

কামাল হোসেন সম্পর্কে ইউনিয়নবাসীরা বলেন, তরুণ প্রজন্মকে সুযোগ দেওয়া জরুরী প্রয়োজন। আর কামাল একজন ভালো মনের মানুষ। সে চেয়ারম্যান হলে দেশের উন্নয়নের সাথে পূর্ব পাগলা ইউনিয়ন কে উন্নয়নের রোল মডেলে পরিণত হবে। তাই আমরাও তাকে আগাামী নির্বাচনে ৪নং পূর্ব পাগলা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

কামাল হোসেন হাওড় বার্তাকে জানান, আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক তবে এটা আমার একার ইচ্ছা নয় জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা। জনগণ সত্যিই যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করে এবং তাদের পবিত্র আমানত ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন আমি নিশ্চয়ই আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে তাদের সেবায় নিয়োজিত থাকব। আমি সবার দোয়া সমর্থন ও সহযোগিতা প্রত্যাশী।

শহিদুল ইসলাম রেদুয়ান / ১৯শে অক্টোবর ২১খ্রিঃ

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281