শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

বাঁধে বাঁধে আরও নজরদারি বাড়াতে হবে- পরিকল্পনামন্ত্রী। 

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৩৬ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদন: শনিবার(৯ এপ্রিল) সকাল ১১ টায় শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নে হাওররক্ষা বাঁধ পরিদর্শন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।

এই সময় বক্তব্যে পরিকল্পনামন্ত্রী বলেন, হাওরের জন্য আগামী ৫-৭ দিন খুবই সংকট কাল। এই সময়ে বাঁধে বাঁধে আরও নজরদারি বাড়াতে হবে৷ কঠোর শ্রম দিয়ে যত পারা যায় দ্রুত ধান কাটতে হবে৷ এই মুহুর্তে ঐক্যবদ্ধ হয়ে ফসল রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে। হাওরে এখন পানি কমছে৷ তার মানে আমরা একটু জায়গা পেয়েছি৷ হাওরে ইতিমধ্যেই ধান কাটা শুরু হয়ে গেছে। এটা প্রতিনিয়ত বাড়তে থাকবে। এখন আমাদের প্রার্থনা করা আর দ্রুত কাজ করা ছাড়া কিছুই করার নেই।

মন্ত্রী বলেন, হাওরে আগামীতে আমরা আবার বাঁধ দেব। কারণ এ বাঁধগুলো স্থায়ী হওয়া সম্ভব নয়। এটা দুনিয়ার কেউ পারবেনা এটা অসম্ভব। তার মানে আমরা বাঁধ দেই যাতে কিছু ফুরসত ফেলার সময় পাই, ধান ঘরে তুলতে পারি৷ এখন মাঠে মাঠে আমার ভাই বোনেরা একসাথে কাজ করছেন। এটা আবহামান কাল থেকেই চলছে। সুতরাং এটাই চলবে।

এছাড়া জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন শরিফী সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শহিদুল ইসলাম রেদুয়ান /৯ই এপ্রিল ২০২২খ্রিস্টাব্দ। 

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281