বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

যশোরে ইসলামী ছাত্র আন্দোলনের উদ্যোগে রমজানের স্বাগত মিছিল।

আব্দুল্লাহ আল-মামুন
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৮০ বার পড়া হয়েছে

যশোর জেলা প্রতিনিধি।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ যশোর জেলা শাখার উদ্যোগে (৩১ মার্চ’২২) বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলা কার্যালয় থেকে শাখা সভাপতি মুহাম্মাদ আব্দুল আওয়াল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ নাকিবুল হাসানের সঞ্চালনায় পবিত্র মাহে রমযান এর আগমন উপলক্ষে স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিল পূর্বসমাবেশে সভাপতির বক্তব্যে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ যশোর জেলা শাখার সভাপতি মুহাম্মাদ আব্দুল আওয়াল বলেন রমজানের পবিত্রতা রক্ষা করে চলুন জীবনে বরকত আসবে, ৯২ ভাগ মুসলমানদের দেশে রমজান মাসে পরিবেশ বিঘ্নিত হলে রোজাদার মুসল্লিগণ ঈমানের তাগিদে রোজার মাসে আন্দোলন সংগ্রামে নামতে বাধ্য হবে। তাই সরকারের উচিত হবে রমজানের পবিত্রতা ও পরিবেশ রক্ষার্থে আন্তরিকভাবে কাজ করা।

তিনি আরও বলেন,সকল মাসের চেয়ে সম্মানিত মাস হচ্ছে মাহে রমজান এ মাসে যথাযথ মর্যাদা রক্ষার সর্বস্তরের মুসলমানকে এগিয়ে আসতে হবে। রমজানের পরিবেশ বজায় রাখার জন্য প্রশাসনকেও আন্তরিকভাবে কাজ করতে হবে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য নাগালের মধ্যে রাখতে হবে অসহায় ও মেহনতী মানুষ যেন অর্ধাহারে ও অনাহারে না থাকে সেদিকে লক্ষ্য রাখতে হবে পবিত্র রমজান উপলক্ষে সকলকে মারামারি, হিংসা-বিদ্বেষ, পরনিন্দা ও চোগলখুরী ছেড়ে দিয়ে আত্নসংযমতা অর্জন করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ যশোর জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ হাবিবুর রহমান, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ ইমরান হুসাইন, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ আব্দুল্লাহ পাপ্পু, অর্থ ও কল্যান সম্পাদক মুহাম্মাদ আজিজুর রহমান, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ আলাউদ্দীন মাহমুদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281