বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

শান্তিগঞ্জের পূর্ব পাগলায় ইউপির জনপ্রতিনিধিদের কাছে দায়িত্ব হস্তান্তর!

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২৭৬ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিনিধি: শান্তিগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সদস্যদের বিদায়ী সংবর্ধনা ও নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের বরণ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার দুপুর টায় পূর্ব পাগলা ইউনিয়নের হলরুমে সদ্য বিদায়ী সাবেক চেয়ারম্যান আক্তার হোসেনের সভাপতিত্বে ও ইউপি সচিব মামুনুর রশীদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন অত্র ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো: মাসুক মিয়া।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: সুকুমার চন্দ্র দাশ, সমাজ সেবক লুৎফুর রহমান,আরজক আলী,ফারুক মিয়া,আবুল কাশেম নাইম, আজিজুল বারী, মাও: আব্দুল লতিফ,মুক্তার আলী,তেরা মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য আব্দাল মিয়া,সুমন আহমদ, ছোয়াব আলী, নবনির্বাচিত ইউপি সদস্য ছাদেক মিয়া, আনোয়ার হোসেন,আজির উদ্দিন,মাও: ছালিক আহমদ,রুপন মিয়া,জাহাঙ্গীর আলম সুমন,জাহিদুল ইসলাম,ওমর ফারুক দিপু,কোহিনুর বেগম,ছুরতুন নেছা,রওশনারা বেগম সহ প্রমুখ।

আলোচনা সভা শেষে বিদায়ী চেয়ারম্যান নবনির্বাচিত চেয়ারম্যানের হাতে দায়িত্ব হস্তান্তর করেন ও ফুলের তুরা দিয়ে চেয়ারম্যান সদস্যগনকে বরণ করে নেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281