রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

শান্তিগঞ্জে ভয়েজ অব আল কোরআন প্রতিযোগিতা সম্পন্ন। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৯৫ বার পড়া হয়েছে

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি। 

শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নে ভয়েজ অব আল কোরআন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

উক্ত প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন ,হাফিজ জাবেদ আহমদ পরিচালনায় ছিলেন ভয়েজ অব আল কোরআনের সাধারণ সম্পাদক ,ক্বারী হাফিজ আবুল হাসনাত ও সাংগঠনিক সম্পাদক আরিফ বিল্লাহ আনসার এবং সকল সদস্যবৃন্দ।

বিচার কার্যে ছিলেন,মাদ্রাসাতুল আস্আদুল উলূম মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ মাওলানা আব্দুল্লাহ তোফায়েল চৌধুরী সাহেব ও সিলেট মডেল মাদ্রাসার হিফজ বিভাগের প্রধান শিক্ষক হাফিজ মাওলানা তানবীর আহমদ সাহেব।

এ সময় উপস্থিত ছিলেন ভয়েজ অব আল কোরআন এর সম্মানিত উপদেষ্টা বৃন্দ,মুরব্বি ও সর্বস্তরের তৌহিদী জনতা।আরো ও উপস্থিত ছিলেন উলামায়ে কেরামগন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও কোরআনের হাফেজগণ।দিনব্যাপী পরীক্ষা শেষে সন্ধা ৭টায় ছয়হাড়া পয়েন্ট সংলগ্ন হরিনগর মাঠে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

১ম স্থান অধিকারী টি.এম হিফজুল কোরআন একাডেমি জগন্নাথপুরের ছাত্র মোঃ রুকন উদ্দিন,২য় স্থান অধিকারী জামেয়া ইসলামিয়া ইমদাদুল উলূম অষ্টগ্রাম শাখাইতি মাদ্রাসার ছাত্র সোলেমান হোসেন,৩য় স্থান অধিকারী জামেয়া ইসলামিয়া ভাতগাঁও মাদ্রাসার ছাত্র মুশফিকুর রহমান সহ আরো ৭ জন কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শ্রীধরপাশা দারুল উলূম মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা ইমদাদুল্লাহ তোয়াকুলির আখেরি মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281