রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

শেখ হাসিনা অসহায় দরিদ্রের কথা সবর্দা চিন্তা করেন

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ২৭১ বার পড়া হয়েছে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বদাই অসহায় মানুষের জন্য চিন্তা করেন- জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন। 

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বদাই অসহায় মানুষের জন্য চিন্তা করেন। কিভাবে অসহায় দরিদ্র মানুষের জন্য কিছু করা যায়। গৃহহীন ও ভূমিহীনদের কিভাবে পুনর্বাসন করা যায়, সেসব নিয়েই বিভিন্ন পরিকল্পনা করেন শেখ হাসিনা। সেই অনুযায়ী দেশের গৃহহীন ও ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ করে উপহার দিয়েছেন।

শুক্রবার সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা ত্রাণ ও পুনর্বাসন শাখার উদ্যোগে ১০০ জন দৃষ্টি প্রতিবন্ধীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কালে তিনি এ কথা বলেন। খাদ্য সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ২ কেজি চিড়া, ১ লিটার তেল ও ১ প্যাকেট নুডুলস প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয়।

তিনি বলেন, অসহায় দরিদ্র জনগোষ্টির জন্য প্রধানমন্ত্রী তার ত্রাণ তহবিল থেকে বিভিন্ন সময় সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ সফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক শামস শামীমসহ অন্যান্য কর্মকর্তারা।

প্রসঙ্গত, সুনামগঞ্জ জেলা প্রশাসন প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫শ’ প্যাকেট খাদ্য সামগ্রী পেয়েছেন। আজ ১শ’ দৃষ্টি প্রতিবন্ধীদের দেওয়া হয়েছে। বাকিগুলো দিরাই উপজেলার অনাথ ও মুচি সম্প্রদায়ের মানুষকে দেওয়া হবে এবং অন্যান্য উপজেলায় বিতরণ করা হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281