শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

মানবিক ঈদ উপহার নিয়ে মানুষের দোড়গোড়ায়“ টিম মোহনচূড়া”-হাওড় বার্তা

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ সোমবার, ১০ মে, ২০২১
  • ২৭৯ বার পড়া হয়েছে

 

নিজেস্ব প্রতিবেদন :::::: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে বন্ধ রয়েছে সব ধরনের ব্যবসা,বানিজ্য ও যোগাযোগ ব্যবস্থা। স্থবির জনপদে গৃহবন্দী কর্মহীন হয়ে সবচেয়ে বেশি সংকটে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। কোনোমতে দিনযাপন করছেন তারা।
অমন অবস্থায় মানুষ মানুষের জন্য’ এই মানবিক মূল্যবোধকে ধারন করে কর্মহীনদের পাশে দাঁড়িয়েছেন- সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার অন্তর্ভুক্ত পূর্ব পাগলা ইউনিয়নের দামোধরতপী মাহমুদপুর গ্রামের “” মোহনচূড়া”” সংগঠন।
সোমবার (১০ মে) বাড়িতে বাড়িতে গিয়ে ১৫টি অসহায় পরিবারের মাঝে মাক্সসহ নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, লাচ্ছি সেমাই,দুধ, পেয়াঁজ,রসুন,আলু,মশলা সাবান পৌঁছে দেয় টিম মোহনচূড়া সংগঠনের সদস্যরা।
মোহনচূড়া সংগঠনের সদস্য -মঈন উদ্দিন জানান,,,
মানবিক ঈদ উপহার নিয়ে যাছি মানুষের দোরগোড়ায়
টিম মোহনচুড়া
 দামোধরতপী মাহমুদপুর 
এই স্লোগানকে সামনে রেখে আমরা,গত বছরের ধারাবাহিকতায় এ বছর ও ১৫ টি পরিবার কে খাদ্য দিয়েছি আরো কিছু পরিবারের কে দেওয়ার চিন্তাভাবনা করছি আমরা,,

একটি পরিবার কে প্রায় ১হাজার টাকা ব্যয় করে দেওয়া হয়েছে তার মধ্যে রয়েছে নিত্যা প্রয়োজনীয় খাদ্য সমগ্রী, এর মধ্যে রয়েছে
৫ কেজি চাউল
১ কেজি পেয়াঁজ
২৫০ গ্রাম রসুন
২ কেজি আলু
১ লিটার তৈল
লাচ্ছি সেমাই
২০০গ্রাম দুধ
লাইফবয় সাবান
১ কেজি মুসরী ডাল
১ কেজি ময়দা
১০০গ্রাম হলুদ
১০০গ্রাম মরিচ
১০০গ্রাম ধনিয়া।

তিনি আরও বলেন যে আমরা যাতে এই ধরনের মানবিক কাজ করতে পারি, সেজন্য আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281