শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

চৌহালীতে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে

মোঃ শাকিল আহমেদ
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৬ বার পড়া হয়েছে

চৌহালী(সিরাজগঞ্জ)প্রতিনিধি 

চৌহালী উপজেলার খাষকাউলিয়া ও বাঘুটিয়া ইউনিয়নে মা ইলিশ সংরক্ষণ অভিযান/২০২১ উপলক্ষে সচেতনতা সভা অনুষ্ঠিত হয়। দুপর ০৩:০০ ঘটিকায় খাষকাউলিয়া ইউনিয়নে সচেতনতামূলক সভায় উপস্থিত ছিলেন জনাব মোঃ রফিকুল ইসলাম, অফিসার-ইন-চার্জ, চৌহালী থানা, জনাব মোঃ শহিদুর রহমান, চেয়ারম্যান, খাষকাউলিয়া ইউপি, জনাব পার্থ বড়ুয়া ও রতন এস,আই, চৌহালী, থানা, জনাব মোঃ শফিকুল ইসলাম, ক্ষেত্র সহকারী, মৎস্য দপ্তর, চৌহালীসহ স্থানীয় মৎস্যজীবি।

একই দিনে বিকাল ৫:০০ ঘটিকায় বাঘুটিয়া ইউনিয়নের ভূতের মোড়ে উপরেল্লিখিত ব্যক্তিবর্গের উপস্থিতিতে অপর একটি জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। বাঘুটিয়া ইউনিয়নের মৎস্যজীবিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সভায় উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281