রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা সাহিত্য পরিষদ ইউকের নতুন কমিটি ঘোষণা। শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত।ছাতকে আশ্রয়ন প্রকল্প পুকুরের লক্ষ টাকার মাছ আত্মসাৎ।সুনামগঞ্জ নিরাপদ সড়ক চাই নতুন জেলা কমিটি ঘোষণা। ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকের

বিশ্বনাথে প্রধানমন্ত্রী পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ-হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৫৭৭ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮শ ৫০টি কর্মহীন অসহায় ও দুঃস্থ পরিবারকে সরকারি সহায়তা দেয়া হয়েছে। আজ বুধবার বিভিন্ন সময়ে উপজেলার লামাকাজি, খাজান্সি ও দৌলতপুর ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নগদ অর্থ ও চাল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাস।

খাজান্সি ইউনিয়নের মাধবপুরে প্রায় ৩শ প্রতিবন্ধী পরিবারকে দেয়া হয় চাল। দুপুর ১২টায় লামাকাজি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ২শ ৭৫টি কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে নগদ ১ হাজার টাকা করে ২ লক্ষ্য ৭৫ হাজার টাকা বিতরণ করা হয়।
পরে বেলা ১ টায় দৌলতপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনেও ২শ ৭৫টি কর্মহীন ও অসহায় পরিবারে নগদ ১হাজার টাকা করে আরও ২ লক্ষ্য ৭৫ হাজার টাকা বিতরণ করেন তিনি।
বিতরণকালে উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমীর আলী, লামাকাজি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, খাজান্সি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281