শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

আনোয়ারায় হাতির আক্রমণে ভারসাম্যহীন এক অজ্ঞাত ব্যক্তি নিহত

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১৪৫ বার পড়া হয়েছে

আনোয়ারা প্রতিনিধি,

চট্টগ্রামের আনোয়ারার হাতির আক্রমণে মানসিক ভারসাম্যহীন এক অজ্ঞাত ব্যক্তি নিহত হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) ভোর রাতে উপজেলার বৈরাগ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড়ের গুয়াপঞ্চক গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত লোকটির আনুমানিক বয়স (৫৫)। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ সকাল ১০ টায় লাশটি উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ সোলাইমান জানান, রাতে এলাকায় দেয়াং পাহাড় থেকে ৩ টি হাতি এসে মানুষের বসতঘর ভাঙচুর ও জমির ফসলের ক্ষতি করেছে। এ সময় একজন লোকের চিৎকার শুনতে পাওয়া যায়। সকালে এলাকাবাসী রাস্তার পাশে খেতে এই মানসিক ভারসাম্যহীন লোকটির মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে হাতির আক্রমণে লোকটি মারা গেছে।

স্থানীয়রা জানায়, সোমবার ভোর রাত ৩ টায় দেয়াং পাহাড় থেকে ৩ টি হাতি লোকালয়ে ঢুকে পড়ে। এসময় হাতি ৩ টি শাহ আহমদের বাড়ি আবদুর রশিদের ঘর ভাঙচুর করে। পরে হাতি ৩ টি ক্ষেতের ফসলও নষ্ট করে। এসময় এলাকার লোকজনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এলাকাবাসী আরও জানায়, হাতির দলটি চলে যাওয়ার সময় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত লোকটিকে সামনে পেয়ে হামলা চালিয়ে মেরে ফেলে।

আনোয়ারা থানার (ওসি) দিদারুল ইসলাম সিকদার বলেন, বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকায় এক মানসিক ভাসাম্যহীন ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে এখনো পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে হাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281