শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

পাঁচবিবি পৌরসভার নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হতে চায় মেহের নিগার শিউলি -হাওড় বার্তা 

মোঃ আব্দুল কাইয়ুম
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১০২৮ বার পড়া হয়েছে

পাঁচবিবি উপজেলা প্রতিনিধি

জয়পুরহাট জেলার ৫টি পৌরসভার মধ্যে পাঁচবিবি পৌরসভাটি ১৯৯৮ সালে যাত্রা শুরু করে। জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট সামছুল আলম দুদু প্রতিষ্ঠা লগ্ন থেকেই পর পর দুইবার পৌর পিতা নির্বাচিত হয়েছিলেন। ২০১১ সাল থেকে বর্তমানে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব মেয়রের দ্বায়িত্ব পালন করে আসছেন ।

পাঁচবিবির ঐতিহ্যবাহী সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান পাঁচবিবি এন,এম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট সামছুল আলম দুদুর সহধর্মিণী মোছাঃ মেহের নিগার শিউলি আগামী পাঁচবিবি পৌরসভার নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মিডিয়ার মাধ্যমে পৌর পিতা হিসেবে মেহের নিগার শিউলি আলোচনার শীর্ষে । পৌর এলাকার একাধিক ব্যাক্তির সঙ্গে কথা বলে জানা যায়, আগামী নির্বাচনে পৌরসভায় নতুন মুখ কেউ দ্বায়িত্বে আসুক অনেকেই এমন মন্তব্য করেন । রাজনীতির অর্থ হলো অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং মানবসেবা করা। মানবসেবার জন্যই তিনি ছাত্রজীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আর্দশে অনুপ্রাণীত হয়ে পাঁচবিবির জনগণের জন্য বিভিন্ন সেবা মুলক কাজ করে যাচ্ছেন । তিনি শুধু তাই নয় বিভিন্ন সামাজিক, সাংকৃতিক সহ নানান সেবামুলক কাজের সঙ্গে জড়িত আছেন ।

পাঁচবিবি পৌরবাসির আরো বেশী বেশী পাশে দাঁড়াবার ও সেবা করার জন্য তিনি আগামী পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীর ইচ্ছা পোষন করেছেন । আপনি মেয়র পদে কেন নির্বাচন করতে চাচ্ছেন এবং নির্বাচিত হলে পৌরবাসির উন্নয়নের জন্য নতুন কি করতে চান এমন প্রশ্নে হাওড় বার্তা পত্রিকার প্রতিনিধি কে তিঁনি বলেন, সকলের সহযোগিতায় ও আল্লাহর রহমতে আমি যদি মেয়র নির্বাচিত হই প্রথমেই নারী অধিকার, নারীদের সকল সমস্যা বাড়ি বাড়ি গিয়ে সমাধানের চেষ্টা করব এবং সন্ত্রাস ও চাঁদাবাজ,বাল্যবিবাহ বন্ধসহ মাদকমুক্ত পৌরসভা, পৌরবাসির আরো অনেক সুযোগ-সুবিধার ব্যবস্থা করা এবং আমার জীবনটাকে পৌরবাসির সকল শ্রেণী পেশার মানুষের কল্যাণের জন্য উৎসর্গ করব ইনশাআল্লাহ ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281