মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

বিশ্বনাথে ২টি ইউনিয়নে আ’লীগের প্রার্থী বাছাই কাল,হাওড় বার্তা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : আগামী ৩১ শে জানুয়ারি ঘোষিত ষষ্ঠ ধাপে সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮ টি ইউনিয়নের মধ্যে শুধুমাত্র দুটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

পাঁচটি ইউনিয়ন নবগঠিত বিশ্বনাথ পৌরসভার সাথে সীমানা সংক্রান্ত জটিলতা থাকায় আপাদত নির্বাচন হচ্ছেনা এবং একটি ইউনিয়ন অর্থাৎ দশঘরে গত বছর নির্বাচন হওয়ায় এখন শুধুমাত্র লামাকাজী ও খাজাঞ্চি ইউনিয়ন পরিষদে নির্বাচন হবে।

এই দুই ইউনিয়নে দলের মনোনয়ন প্রত্যাশী একাধিক প্রার্থী থাকায় বাংলাদেশ আওয়ামী লীগ প্রার্থী বাচাইয়ে তৃনমুলর মতামতের লক্ষ্যে আগামী কাল মঙ্গলবার এক সভা আহবান করেছে।

উপজেলা আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছে কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নির্দেশনা মোতাবেক উপজেলার এই দুটি ইউনিয়নে দলীয় প্রার্থী বাঁচাই প্রক্রিয়ার অংশ হিসেবে আগামীকাল সকাল ১০ টায় লামাকাজী বাজারের স্থানীয় আল নূর কমিউনিটি সেন্টারে এ সভা আহবান করা হয়।

সভায় এই দুই ইউনিয়নে দলীয় প্রার্থী বাঁচাইয়ের লক্ষ্যে তৃনমুলের মতামত গ্রহণ করা হবে।
বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ।

তিনি বলেন, মঙ্গলবারে সভায় লামাকাজী ও খাজাঞ্চি ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দায়িত্বশীলবৃন্দ ও অত্র দুই ইউনিয়ন সাংগঠনিক টিমের নেতৃবৃন্দকেও উপস্থিত থাকতে বলা হয়েছে।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি( ভারপ্রাপ্ত) আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক নাসির উদ্দীন খানসহ অন্যান্য দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281