বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

খুরমা দক্ষিণ ইউনিয়নে আবারো নৌকার মাঝি হলেন চেয়ারম্যান আব্দুল মছব্বির

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ২১০ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::ছাতকের ৮নং খুরমা (দক্ষিণ) ইউনিয়ন বাসীর দোয়া ও ভালবাসায় নৌকা প্রতীক পাওয়ায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন চেয়ারম্যান আব্দুল মছব্বির।

এলাকাবাসিকে উদ্দেশ্যে করে তিনি বলেন-অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া খুরমা (দক্ষিণ) ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার লক্ষে, নৌকার প্রতীকের বিকল্প দেখেন না তিনি । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান খুরমা (দক্ষিণ) ইউনিয়ন বাসীকে ।

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানান, চেয়ারম্যান আব্দুল মছব্বির একজন যোগ্য লোক, তার মাধ্যমে খুরমা (দক্ষিণ) ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে, পুনরায় তাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ায় আমরা খুরমা (দক্ষিণ) ইউনিয়নবাসী প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

মাফিজ আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে সকলের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

চেয়ারম্যান আব্দুল মছব্বির বলেন, মহান আল্লাহর নিকট অশেষ শুকরিয়া জ্ঞাপন করছি।
একটি সংঘবদ্ধ চক্র গভীর ষড়যন্ত্র করে মনোনয়ন বঞ্চিত করার চেষ্টা করে আসছিল।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমার রাজনৈতিক অবিভাবক মুহিবুর রহমান মানিক এমপি আমাকে ভালবেসে নৌকা প্রতীক দেওয়ায় অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

যদি আমার ব্যক্তিগত ও পারিবারিকভাবে কারো সাথে অসদাচরণ ও র্দূব্যবহার হয়ে থাকলে আমি সকলের নিকট আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী।
আমি সকলের সার্বিক সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রদত্ত নৌকার সম্মান বজায় রেখে আগামী ১১ই নভেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে দলীয়ভাবে এই চেয়ারম্যান পদটি তাঁকে উপহার দেওয়ার জন্য খুরমা (দক্ষিণ) ইউনিয়ন বাসীর সর্বস্তরের জনসাধারণের প্রতি বিনীত আহবান জানাচ্ছি।
করোনা সংক্রমণ রুধে সবাই মাস্ক পরিধান করে নির্বাচনে জনসংযোগ করার আহ্বান জানন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী ১১ নভেম্বর নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281