রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। গণধর্ষণের ধামাচাঁপা: কিশোরীকে ১১দিন পর উদ্ধার করেও হয়নি মামলা। কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ -!!সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ ওসি ছাতক থানার শাহ আলম-!!

ছাতকে প্রবাসীর অর্থায়নে হতদরিদ্র পরিবারের বসতঘর নির্মাণ,,হাওড় বার্তা

এম.ইব্রাহিম বিন আশ্রাফী
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৫৯৬ বার পড়া হয়েছে

 

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের বানিকান্দি (সদুখালি) গ্রামের দুই আমেরিকা প্রবাসীর অর্থায়নে এক হতদরিদ্র পরিবারের বসতঘর নির্মাণ করা হয়েছে। প্রায় ৫লক্ষ টাকা ব্যায়ে নিজ গ্রামের মৃত আঞ্জব আলীর পুত্র হতদরিদ্র আব্দুস সুরতের বসতঘর নির্মাণ করে দিয়েছেন বানিকান্দি গ্রামের আমেরিকা বাড়ির বাসিন্দা, আমেরিকা প্রবাসী কয়ছর আহমদ ও তার ভাই ফয়ছল আহমদ।

এরআগে গেল বছরের ১৩ নভেম্বর হতদরিদ্র্র ওই পরিবারের জন্য ৪ কক্ষ বিশিষ্ট আধাপাকা এ বসতঘর নির্মাণের লক্ষ্যে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন লতিফিয়া ক্বারি সোসাইটির ছাতক দক্ষিণ উপজেলা শাখার সভাপতি, একই গ্রামের বাসিন্দা মাওলানা আ.ন.ম আব্বাস আলী। এসময় প্রবাসীদের স্বজনরাসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। শুক্রবার নির্মাণ কাজ শেষে নবনির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

এব্যাপারে প্রবাসীর চাচাতো ভাই ছাত্রনেতা আব্দুল মুক্তাদির ফয়জুল জানান, আমেরিকা প্রবাসী কয়ছর আহমদ ও তার ভাই ফয়সল আহমদ বিভিন্ন সময়ে গ্রাম ও আশপাশ এলাকার হতদরিদ্র-অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে আসেন। তারই ধারাবাহিকতায় আব্দুস সুরতের বসতঘর নির্মাণের জন্য এগিয়ে আসেন তার ওই দুই স্বজন। ভবিষ্যতেও এখানকার অসহায়-বিপদগ্রস্থ মানুষের কল্যাণে তাদের সাধ্যমত সহযোগিতা অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281