বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

সিলেট মহানগর তালামীযের কাউন্সিল সম্পন্ন,,হাওড় বার্তা 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ২২ মে, ২০২১
  • ৫৮৮ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগর শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে। গত ২১ মে, শুক্রবার, বাদ মাগরিব সিলেট বিভাগীয় কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।
শাখা সভাপতি জাহেদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মনোয়ার হোসেনের উপস্থাপনায় কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি মাছুম আহমদ, হুমায়ূনুর রহমান লেখন, সহ-সাধারণ সম্পাদক সুলতান আহমদ, সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম মহসিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, অফিস সম্পাদক হোসাইন মোহাম্মদ বাবু, প্রশিক্ষণ সম্পাদক শেখ আলী হায়দার ও স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক রেদওয়ান রাশেদ।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে এস এম মনোয়ার হোসেনকে সভাপতি, পিয়ার হাসানকে সাধারণ সম্পাদক ও এম শামছ উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৪৭ সদস্য বিশিষ্ট সিলেট মহানগর শাখার কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্বশীল হলেন সহ-সভাপতি মো. আতিকুর রহমান সাকের, মারুফ আহমদ, মিনহাজুল ইসলাম নিয়াজ, আশিকুর রহমান, সহ-সাধারণ সম্পাদক কাওছার হামিদ সাজু, হুসাইন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আজাদ হোসেন, কাওছার আহমদ, প্রচার সম্পাদক আরিফ হোসেন সামাদ, সহ-প্রচার সম্পাদক এইচ কে এম নোমান, অর্থ সম্পাদক সায়েম ইবনে খায়ের, অফিস সম্পাদক মাহবুবুর রহমান, সহ-অফিস সম্পাদক রাকিবুর রহমান, আব্দুল কাইয়ুম সিদ্দিকী, প্রশিক্ষণ সম্পাদক আরিফ মাহমুদ জামি, সহ-প্রশিক্ষণ সম্পাদক আতিকুল ইসলাম রেদওয়ান, এফ কে জুনেদ আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক গুলজার আহমদ, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক দেলওয়ার হোসেন, আবু তাহের, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রেদওয়ান মাহমুদ চৌধুরী, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক ময়নুল ইসলাম মুন্না, তোফায়েল শাহ, নির্বাহী সদস্য আবদুল ওয়াদুদ রায়হান, জসিম উদ্দিন, হুমায়ুন রশিদ, আল আমীন তালুকদার, নাজমুল হাসান, মাহমুদুর রহমান, শফিকুল ইসলাম, খাজা জিসমান সাকিব জিসান, সামির সাকিব, নাজমুল হাসান রাসেল, এস এম জাকারিয়া, জাহাঙ্গীর আলম শাহরিয়া, আবুল আহসান মো. ইয়াছিন, ফেরদৌস আলম জাহান, নুরুল আমীন, শাকিল আহমদ, আবুল বাশার, মো. সালমান, এস এম আলী, আলমগীর হোসেন ও আব্দুল মুনতাসীর খান নাদির।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281