রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের কর্তৃক জনপ্রতিনিধিদের সংবর্ধনা। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২০ বার পড়া হয়েছে

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের ছাতক উপজেলার খুরমা দক্ষিণ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের এক নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার বিকেল ২ঘঠিকায় ভুইগাঁও ইবতেদায়ী মাদরাসার মাঠে রুহুল আমিন ফাউন্ডেশনের উদ্দ্যেগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান।

লন্ডন টাওয়ার হেমলেন্টসের সাবেক কাউন্সিলার, রুহুল আমিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহুল আমিনের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হাসান আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভুইগাঁও ইবতেদায়ী মাদরাসার শিক্ষক বিশিষ্ট মুরুব্বি নুর মোহাম্মদ ময়না মিয়া, রুহুল আমিন ফাউন্ডেশের উপদেষ্টা আলহাজ্ব আয়োজুর রহমান, সাবেক মেম্বার মুহিবুর রহমান মুহিব, সাবেক ছাত্রনেতা আশিকুর রহমান ইমন, বীরমুক্তিযোদ্ধা তালেব আলী, অলিউর রহমান, মহিম উদ্দিন, সফিকুর রহমান, রুমান, হাফিজুর রহমান প্রমুখ।

সংবর্ধিত অতিথি ছিলেন, সচিব দীপক রঞ্জন দাস, নবনির্বাচিত ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান মুহিবুর রহমান তালুকদার, আজিজুর রহমান আজিজ, আসকর আলী, আসতর আলী আমতর, নাজমুল ইসলাম, মোজাক্কির হোসেন, দবির উদ্দীন, শাহাজাদা সুমন, আশিক উদ্দিন কালা শাহ, ঝুমা চৌধুরী, স্বপ্না বেগম, পলি দে, উদ্যোক্তা আব্দুল হামিদ প্রমুখ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে খুরমা দক্ষিণ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আবু বকর ছিদ্দীক বলেন, ইউনিয়নের উন্নয়নে তিনি তার পরিষদ ও এলাকার জনসাধারণের মতামতের ভিত্তিতেই কাজ করবেন। খুরমা দক্ষিণ ইউনিয়নকে সুন্দর করে সাজাতে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যা, সদস্যদের ক্রেস্ট প্রদান করেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, লন্ডন টাওয়ার হেমলেন্টসের সাবেক কাউন্সিলার, রুহুল আমীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহুল আমিন ও অতিথি বৃন্দ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281