রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

জামায়াত বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মনিরামপুরে যুবলীগের প্রতিবাদ মিছিল

আব্দুল্লাহ আল-মামুন
  • সংবাদ প্রকাশ সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৬৩ বার পড়া হয়েছে

যশোর জেলা প্রতিনিধি।

জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মনিরামপুরে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে মনিরামপুর উপজেলা যুবলীগ।৬ই মার্চ রবিবার সন্ধ্যায় মনিরামপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মনিরামপুর উপজেলা যুবলীগের উদ্যোগে বিশাল এক প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপি- জামায়াত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে যুবলীগের এই সমাবেশ ও বিক্ষোভ মিছিলে সভাপতিত্ব করেন মনিরামপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক ও মনিরামপুর উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু।এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম রিপন,স ম আলাউদ্দিন, মন্জুর আক্তার,পৌর যুবলীগের সংগ্রামী সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসএম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, কাউন্সিলর আব্দুল কুদ্দুস, কাউন্সিলর মোহাম্মদ আজিম,কাউন্সিলর সুমন দাস,কাউন্সিলর আইয়ুব পাটোয়ারী,মহিলা কাউন্সিলর গীতারানি কুন্ডু, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন দেশব্যাপি বিএনপি-জামাত চক্র নৈরাজ্যে সৃষ্টি করছে।আমরা যুবলীগ সহ আ’লীগের সমস্ত অংগ-সংগঠন এর বিরুদ্ধে তৎপর আছি। মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বক্তব্য শেষে নেতাকর্মীরা মনিরামপুর উপজেলা যুবলীগের ব্যানারে মনিরামপুর বাজারে বিশাল এক মিছিল বের করে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281