বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

তালায় দুঃসাহসিক চুরি ২৪ ঘন্টার মধ্যে মুলহোতা সহ আটক দুই,চোরাই মাল উদ্ধার

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২৮১ বার পড়া হয়েছে

বি এম বাবলুর রহমান তালা(সাতক্ষীরা)প্রতিনিধি::

তালায় দুটি দোকানে দুধর্ষ চুরির পরে পুলিশের অভিনব কৌশলে চব্বিশ ঘন্টার মধ্যে আন্তজেলা দুধর্ষচোর দলের দু সদস্য গ্রেপ্তার করেছে তালা থানা পুলিশ। এসময় চুরি যাওযা দুটি মোবাইল ও টাকা উদ্ধার করা হয়।
নবাগত অফিসার ইনচার্জ মোঃ আবু জিহাদ ফকরুল আলম খাঁন সহ তালা থানা পুলিশ সহগোটা পুলিশের ভাবমুর্তি তালাবাসির নিকট উজ্জল হয়েছে। তালা থানার নবাগত অফিসার ইনচার্জ গত ৫ অক্টোবর যোগদান করেন। তিনি যোগদানের ৫ দিনের মাথায় ১১ অক্টোবর দিবাগত ভোর রাতে ১২ অক্টোবর চুরি সংঘটিত হয়।
অজ্ঞাত আসামিদের নাম উল্লেখ করে তালা থানায় মামলা দায়ের করেন ব্যাবসায়ী মনিরুল ইসলাম তালা থানার মামলা নং ৫ তারিখ ১২-১০- ২০২১ ধরা ৪৬১/৩৮০।
তালা উপশহরের শ্যামল কসমেটিকস্ মালিক অমল দত্ত ও মনিরুল ইসলাম মনির দোকান থেকে নগত দুলক্ষ টাকা ও মালামাল সহ ৪ লক্ষ টাকার মালামাল চুরি হয়।তালা উপশহরের প্রানকেন্দ্রে দুটি দোকানে দুধর্ষচুরি সংগঠিত হওয়ায় পুলিশ প্রশাসন বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়ে যায়।
পুলিশ জানায়, প্রযুক্তিগত তথ্যের ভিত্তিতে ২৪ ঘন্টার মধ্যে আন্তঃজেলা চোর চক্রের মুল হোতা মোঃ শফিকুল ইসলাম বাবু ( ৪০) পিতা মৃত্যু আব্দুর রব মোল্যা গ্রাম শুয়োখোলা থানা অভয় নগর জেলা যশোর, তার নিজবাড়ি থেকে গতরাতে গ্রেপ্তার করে, এবং অপর সদস্য মোঃ অলিয়ার মোল্যা ( ৪৫) পিতা আব্দুস সামাদ মোল্যা কে গ্রাম দিঘীরপাড় থানা মোকসেদপুর জেলা গোপালগজ্ঞ কে যশোর কোতোয়ালী থানার বস্তি এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার কৃত আসামীদের নিকট থেকে চুরি হওয়া ১২ হাজার টাকা চোরাই বিকাশ ব্যাবসার ককাজে ব্যাবহারিত দুটি মোবাইল ফোন উদ্ধার করেন।
এই অভিযানে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন, ওসি তদন্ত আবুল কালাম আজাদ, এস,আই কাওছার, এ,এস,আই শামীম, এ,এস,আই আরশাফুল ইসলাম সহ পুলিশের একটি চৌকস টিম দিবারাত্র অভিযান পরিচালনা করে দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধার করায় তালা বাজার বনিক সমিতির সভাপতি সৈয়দ জুনায়েত আকবর সাধারন সম্পাদক সুর্য্যকান্তপাল সহ সকল ব্যাবসায়ী সহ তালাবাসির পক্ষ থেকে পুলিশ প্রশাসন কে ধন্যবাদ জানানো হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281