শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

তাহিরপুরে পাওনা টাকা চাইতে গেলে এক প্রবাসীরা স্ত্রীকে মারধর! 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৬৩ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজস্ব প্রতিবেদক::সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় পাওনা টাকা চাইতে গেলে রীনা আক্তার (২৯) নামের এক সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে গত (২২ নভেম্বর সোমবার) দুপুরে উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের। রীনা আক্তার কামড়াবন্দ গ্রামের সৌদি আরব প্রবাসী আমির হোসেনের স্ত্রী। এ ঘটনায় রীনা আক্তার বাদী হয়ে গতকাল বুধবার (২৪ নভেম্বর) বিকালে কামড়াবন্দ গ্রামের মৃত ওয়াহেদ মিয়ার ছেলে সোহাগ মিয়া (৩৫), রাসেল মিয়া(২৭) এর নাম উল্লেখ করে এবং ৩ জনকে গং রেখ তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, রীনা আক্তারের স্বামী আমির হোসেন দীর্ঘদিন ধরে সৌদি আরব প্রবাসে থাকে সোহাগ মিয়া ও রাসেল মিয়ার নিকট টাকা পাঠালে দেশে থাকা আমির হোসেনের স্ত্রী রীনা আক্তার তাদের সাথে স্বামীর পাঠানো টাকা দেয়া নেয়া করে। এই সুবাদে ৫/৬ বছরে রাসেলের নিকট ১৬ লাখ ও সোহাগের নিকট ১ লক্ষ টাকা পাওনা রয় আমিরের স্ত্রী রীনা আক্তার। কিন্ত রীনার পাওনা টাকা চাইলেই বেশ কয়েক মাস যাবত ওই পাওনা টাকা দেই দিচ্ছি বলে কালক্ষেপণ করতে থাকে এবং টাকা না চাওয়ার জন্য বিভিন্ন হুমকি ধামকিও দিয়ে আসছে রাসেল ও সোহাগ। এই ধারাবাহিকতায় গত (২২ নভেম্বর সোমবার) দুপুরে প্রবাসীর স্ত্রী রীনা আক্তার তার পাওনা টাকা চাইতে সোহাগ ও রাসেলের বাড়ির পার্শবর্তী তাহের মিয়া বাড়িতে যাওয়া মাত্রই সোহাগ ও রাসেল রীনাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করা সহ টাকা পায়না বলে হুমকি দিতে থাকে। রীনা তার প্রতিবাদ করতেই সোহাগ ও রাসেল সহ আরও ২/৩ জন মিলে কিল ঘুষি সহ লাঠি লাঠিসোঁটা নিয়ে রীনাকে এলোপাতাড়ি মারধর করে রীনার হাতে,পায়ে, উরুতে, পিঠে, মাথ ও শরীরের বিভিন্ন স্থানে চেছা ও নীলা ফুলা জখম করে আহত করে। এ সময় আহত রীনার ডাকা চিৎকারে আশপাশের বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা শেষে তাহিরপুর উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে গতকাল (২৪ নভেম্বর) বুধবার বিকালে তাহিরপুর থানায় রীনা আক্তার বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে ও ৩ জনকে গং রেখে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন, এ বিষয়ে তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281