বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা তালামীযের কাউন্সিল ও অভিষেক সম্পন্ন,,হাওড় বার্তা

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৭১৬ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সুনামগঞ্জ জেলাধীন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল ২৯ জুন মঙ্গলবার, বাদ যোহর আক্তাপাড়া ইসলামিয়া আলিম মাদরাসা কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়েছে।

শাখা সভাপতি রমিজ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলীনুর রহমানের সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সুনামগঞ্জ জেলা সভাপতি আব্দুল গনি সোহাগ, সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ মিনার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আল-ইসলাহ’র সহ সভাপতি মাওলানা ময়নুল হক, সুনামগঞ্জ জেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক আবু হেনা মুহাম্মদ ইয়াসিন, সহ প্রচার সম্পাদক আল-আমীন, আক্তাপাড়া ইসলামিয়া আলিম মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা মফিজুর রহমান, আমরিয়া ইসলামিয়া আলিম মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা সজিবুর রহমান।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে রমিজ উদ্দিনকে সভাপতি, সোহানুর রহমানকে সাধারণ সম্পাদক ও দিলোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি আলীনূর রহমান, আবুল ফজল, সহ-সাধারণ সম্পাদক শাওন আহমদ, আবু মুসা মোঃ সালমান, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম রেদওয়ান, সহ-প্রচার সম্পাদক ইমামুল ইসলাম, সেজু মিয়া, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, অফিস সম্পাদক নিয়ামত উল্লাহ মোঃ হায়দার, সহ-অফিস সম্পাদক আবু সুফিয়ান, আলিনাজ, আবু সাইদ তপু, প্রশিক্ষণ সম্পাদক মোজাম্মিল হোসেন, সহ-প্রশিক্ষণ সম্পাদক কাওছার মিয়া, মিজানুর রহমান, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহরিয়ার হাবিব, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ আসাদুজ্জামান।
সদস্য- মুরাকিব আহমদ, নূর আলম,কামরুল ইসলাম, মুরসালিন আহমদ,আব্দুল আলম, আজিজুর রহমান মঞ্জু, মুস্তাক আহমদ, ইমাদ উদ্দিন।

উল্লেখ্য- সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার উপাধ্যক্ষ হযরত মাওলানা ছালিক আহমদ (র.) ও বিশ্বনাথ কামিল মাদরাসার অধ্যক্ষ হযরত মাওলানা নুমান আহমদ ছাহেবের স্ত্রীর ঈসালে সাওয়াব উপলক্ষে খতমে কুরআন ও দুআ অনুষ্ঠিত হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281