শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

পাকুন্দিয়ায় সড়ক দুর্ঘটনায় ১জন নিহত!

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বুধবার, ১৮ মে, ২০২২
  • ১০২ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি। 

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার মঠখোলা বাজারে মোটর সাইকেল ও ব্যাটারী চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন একজন। আজ দুপুরে মঠখোলা বাজার সড়কে এ দূর্ঘটনা ঘঠনা ঘঠে।

নিহত মিজানুর রহমান মিন্টু (৩১) বাড়ী কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার হোগলবাড়ীয়া ইউনিয়নের তারাগুনিয়া বাজার এলাকার আ:রাজ্জাক খামারুর ছেলে। পেশায় তিনি মিজান এন্টারপ্রাইজ নামে ভুষির ব্যবসা করতেন। সেই সুবাধে পাকুন্দিয়ার মঠখোলায় আসা।

স্থানীয় সূত্র জানায়, মিজানুর রহমান ব্যবসার সুবাধে মঠখোলা আসেন। দুপুরে মঠখোলা বাজারে অটোরিক্সা ও মোটরসাইকেলের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মিজানের মৃত্যু হয়।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচাজ সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281