মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

বিজয় সমাজ কল্যাণ সংস্থার ❝বার্ষিক আনন্দ ভ্রমণ❞

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৫৮৪ বার পড়া হয়েছে
সুনামগঞ্জ জেলার সর্ব বৃহৎ সামাজিক সংগঠনের বার্ষিক আনন্দ ভ্রমণ

নিজেস্ব প্রতিবেদনঃ সুনামগঞ্জ জেলার সর্ব বৃহৎ সামাজিক সংগঠন বিজয় সমাজ কল্যাণ সংস্থা কর্তৃক বার্ষিক আনন্দ ভ্রমণ সুষ্ঠভাবে সম্পন্ন।

০৭-১০-০২১ ইংরেজি বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় সুনামগঞ্জ শহর হতে বিভিন্ন ষ্টেশন হতে বাসে সংগঠনের সদস্যবৃন্দরা এক রঙ্গের ট্রি-শার্ট পরিধান করে বার্ষিক আনন্দ ভ্রমণ এর লক্ষ্যে কুমিল্লা উদ্দেশ্যে রওয়ানা দেয়।

এবং ৮ই অক্টোবর সকাল ৯ টায় কুমিল্লা পৌঁছে বিজয় সমাজ কল্যাণ সংস্থার সদস্যরা। পৌঁছাবার পর কুমিল্লার বিভিন্ন ঐতিহাসিক ও দর্শনীয় স্থান পরিদর্শন করে,তাদের মধ্যে উল্লেখযোগ্য স্থান হলো,শালবন বিহার,ময়নামতি জাদুঘর,লালমাই পাহাড়, ম্যাজিক প্যারাডাইজ, নব শালবন বৌদ্ধ বিহার ।

বার্ষিক আনন্দ ভ্রমণ ও র‍্যাফেল ড্র অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠান শুরু হয় এবং বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উক্ত সংগঠনের সভাপতি মনোয়ার হোসেন (হিমেল) ও সাধারণ সম্পাদক আবু সালেহ(জনি), সহ প্রমুখ।

পরিশেষে বার্ষিক আনন্দ ভ্রমণ ও র‍্যাফেল ড্র পর সকল সদস্যদের পক্ষ হতে কয়েকজন নেতৃত্ববৃন্দরা অনুভূতি প্রকাশ করার জন্য সংক্ষিপ্ত ব্যক্তব্য দেন।

উল্লেখ্য,❝মানুষ মানুষের জন্য❞ এরূপ লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে ২০১০ সালের শুরুতে নির্দিষ্ট কিছু শিক্ষা সমন্বিত কার্যক্রম ও সামাজিক নিয়ে সুনামগঞ্জের মেধাবী ও সমাজকর্মী ও পরিশ্রমী কর্মীদের নিয়ে যাত্রাপথ শুরু হয়।

ইতিমধ্যে ২০১০ হতে ২০২১ ইংরেজি চলাকালীন সময়ে তারা এস এস সি ও দাখিল পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন কারীদের সংবর্ধনা অনুষ্ঠান,বিভিন্ন সচেতনা মূলক বার্তা,অনৈতিকার বিরুদ্ধে মানববন্ধন, শিক্ষা সফরের আয়োজন,অসহায় ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ সহ অনেক কার্যক্রম সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হয়।

এস আই রেদুয়ান/ ৯ই সেপ্টেম্বর ২০২১খ্রিঃ/

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281