শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

বিশ্বনাথ সরকারি কলেজে হামলা : উপজেলা ছাত্রলীগের সম্পাদক মোবারককে প্রধান অভিযুক্ত করে মামলা! 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৫০ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজ ক্যাম্পাসে গত ২৪ মে ছাত্রলীগ নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেনকে প্রধান অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। মামলায় ছাত্রলীগের আরো ৬ নেতাকর্মীকে এজাহারনামীয় ও ১৫ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়েছে।

মোবারক গ্রুপের হামলায় গূরুত্বর আহত পৌর শহরের জানাইয়া গ্রামের ইউনুছ আলীর পুত্র ও বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রিপন আহমদ বাদী হয়ে হামলায় ঘটনায় প্রথমে গত ২৯ মে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেনসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটের আদালতে মামলা দায়ের (সি আর মামলা নং ২৫৫/২০২২) করেন। আদালতের নির্দেশে মঙ্গলবার (৩১ মে) বিশ্বনাথ থানা পুলিশ মামলাটি রেকর্ড করে। থানার দায়ের করা মামলা নং ১৭ (৩১.০৫.২২ ইং)।

মামলার অভিযুক্তরা হলেন, পৌর শহরের জানাইয়া গ্রামের মৃত আব্দুল হকের পুত্র ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন (৩০), একই গ্রামের আলাল মিয়ার পুত্র সোয়েব আহমদ (২৪), মুফতিরগাঁও গ্রামের শামীম চিশতীর পুত্র তুহিন (২৪), শিমুলতলা গ্রামের সোহাগ আহমদ (২১), আনরপুর গ্রামের আব্দুল মনাফের পুত্র ফারহান আহমদ (২২), মিরেরচর গ্রামের সাদিকুর রহমান (২৫), জানাইয়া গ্রামের শফিক মিয়ার পুত্র কামরান আহমদ (২১)। এছাড়া মামলায় আরো ১০-১৫ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ মে বিশ্বনাথ সরকারি কলেজ প্রাঙ্গনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন গ্রæপের হামলায় সরকারি কলেজ ছাত্রলীগের পাঁচ নেতাকর্মী (রিপন আহমদ, ইব্রাহিম আলী, রাজু মিয়া, জাহেদ আহমদ ও আসলাম আলী) আহত হন। আহতদের মধ্যে গুরুতর আহত অবস্থায় রিপন আহমদকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আদালতের নির্দেশনায় মামলাটি রেকর্ড করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281