শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

মুক্তিযুদ্ধের চেতনাই হবে নতুন প্রজন্মের প্রেরণার উৎস—গুলজার আহমদ

মোঃ আলমগীর হোসেন
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭০ বার পড়া হয়েছে

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি

বাংলাদেশ গণতন্ত্রী পার্টির উদ্যোগে করোনা প্রতিরোধে দেশব্যাপি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণের অংশ হিসেবে সুনামগঞ্জের দিরাইয়ে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ সেপ্টম্বর) দিনব্যাপী দিরাই উপজেলার জগদল ইউনিয়নের দৌলতপুর আলহাজ আব্দুল ওয়াহাব উচ্চ বিদ্যালয়, সিকান্দরপুর আলহাজ আব্দুল্লাহ উচ্চ বিদ্যালয়, মাতারগাঁও মোহাম্মদীয়া উচ্চ বিদ্যালয় ও জগদল আল ফারুক উচ্চবিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে, দিরাই উপজেলা গণতন্ত্রী পার্টির আয়োজনে মাস্ক, ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। বিতরণ শেষে স্থানীয় জগদল বাজারে অনুষ্ঠিত সুধী সমাবেশে

প্রধান অতিথির বক্তব্যে,গণতন্ত্রী পার্টির সিলেট জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদ বলেন, নতুন প্রজন্মকে দেশ প্রেমে উদ্বুদ্ধ করার জন্য আমাদের দল গণতন্ত্রী পার্টি বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছে।মুক্তিযুদ্ধের চেতনা হবে নতুন প্রজন্মের প্রেরণার উৎস।এই চেতনাকে সানিত করতে আমাদের সুস্হ রাজনীতি চর্চার মাধ্যমে কাজ করতে হবে। আর মুক্তিযুদ্ধের চেতনায় একটি আধুনিক প্রজন্ম গড়ে তুলতে পারলেই,একটি গতিশীল ও কল্যাণ মুখী রাষ্ট্র গঠন করা সম্ভব। কিন্তু আমরা দেখছি দিরাই- শাল্লায় রাজনীতি দুর্বৃত্তায়নের কবলে পড়েছে। রাজনীতি রাজনীতিবিদের হাতে নেই। দুর্নীতিবাজরা রাজনীতি নিয়ন্ত্রণ করছে। সুস্থধারার রাজনীতি হারিয়ে গেছে। অপরাজনীতি চর্চা হচ্ছে এখানে। পেশী শক্তিধারী ও দুর্নীতিবাজেরা রাজনীতির নামে দিরাইয়ে নোংরা খেলা খেলছে। তিনি বলেন, দীর্ঘদিন যাবৎ স্থানীয় এমপি এলাকায় আসেন না। কেন আসেন না, এ ব্যাপারেও দলের পক্ষ থেকে কোন বক্তব্য নেই। ফোন করেও উনাকে পাওয়া যাচ্ছে না। এতে আমরা সাধারণ জনগণ হতাশা হচ্ছি। এ অবস্থার পরিত্রাণ পেতে সকলকে গণতন্ত্রী পার্টির ছায়াতলে এক হওয়ার আহবান জানান গুলজার আহমদ।

এলাকার বিশিষ্ট মুরুব্বি আলহাজ খাকু মিয়ার সভাপতিত্বে সুধী সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গণতন্ত্রী পার্টির সুনামগঞ্জ জেলা কমিটির আহবায়ক প্রভাষক আখলাকুর আসপিয়া, সিলেট জেলা কমিটির সদস্য অ্যাডভোকেট আবুতালেব মিয়া, এলাকার বিশিষ্ট মুরুব্বি আব্দুস সুবান মাস্টার, রাকিব উল্লাহ, বজলুর নুর প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281