শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে ছাদিস জামাতে বিশেষ কোর্সে উত্তীর্ণ শিক্ষার্থীদের পক্ষ হতে দোয়া মাহফিল ও মিষ্টি বিতরণ 

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৩৬৬ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদনঃ দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট অনুমোদিত শান্তিগঞ্জ উপজেলার বেতকোনো জামে মসজিদ শাখার ছাদিস জামাতে বিশেষ কোর্স পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের পক্ষ হতে মিলাদ ও দোয়া মাহফিল এবং মিষ্টি বিতরণ করা হয়েছে।

অদ্য ১ই অক্টোবর (শুক্রবার) বাদ আসর হযরত আয়শা (রা) জামে মসজিদ দামোধারতপী নতুন বাজারে মিলাদ ও দোয়া মাহফিল এবং মিষ্টি বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন পশ্চিম সিলেটর ঐতিহ্যেবাহী দ্বীনি বিদ্যাপীঠ সৎপুর দারুল হাদিস কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস আল্লামা সালেহ আহমদ বেতকোণী।

বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন পূর্ব পাগলা আল-ইসলাহ শাখার সভাপতি মাওলানা আতাউর রহমান,শান্তিগঞ্জ ক্বারী সোসাইটির সাংগঠনিক সম্পাদক ক্বারী হাফিজুর। হাওড় বার্তা পত্রিকা’র বার্তা সম্পাদক ও আয়শা (রা) জামে মসজিদের কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম রেদুয়ান।

এছাড়া উপস্তিত ছিলেন ক্বারী আমিরুল হক, মাওলানা খালেদ মাসউদ আল-হানিফী,নাসিম উদ্দিন,মাসুক মিয়া, পান্ডারগাও ইউনিয়ন তালামীয সভাপতি মাহদী হাসান রাজন, প্রমুখ।

বেতকোনা জামে মসজিদ শাখা হতে ছাদিস জামাতের বিশেষ কোর্সে পাশ করেছে এমন কিছু সংখ্যক ছাত্রছাত্রীদের নাম – ছাদিয়া ইসলাম সামিয়া,ঝুমা বেগম,হুমায়রা বেগম,রাবিয়া বেগম,হালিমা বেগম,আব্দুল বাসিত,ছালেহ আহমদ,ছাদেক হোসাইন, লায়েক আহমদ,মুজাম্মিল হোসেন,বুশরা বেগম,আরো অনেক।

পরিশেষে আল্লামা সালেহ আহমদ (বেতকোনী) হুজুরের দোয়ার মাধ্যমে মাহফিলের সমাপ্তি হয়। শেষ প্রায় অর্ধশতাদিক মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এস আই রেদুয়ান / হাওড় বার্তা ডটকম 

 

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281