রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা সাহিত্য পরিষদ ইউকের নতুন কমিটি ঘোষণা। শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত।ছাতকে আশ্রয়ন প্রকল্প পুকুরের লক্ষ টাকার মাছ আত্মসাৎ।সুনামগঞ্জ নিরাপদ সড়ক চাই নতুন জেলা কমিটি ঘোষণা। ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকের

শ্রীমঙ্গলে নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী এর সংবাদ সম্মেলন

আব্দুল্লাহ আল-যোবায়ের
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৫৫৮ বার পড়া হয়েছে
  1. শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় আসন্ন উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বর্তমান সময়ে নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সঙ্গে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ভানু লাল রায় এর সংবাদ সম্মেলন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৫ই অক্টোবর) দুপুরে শহরতলীর ভানুগাছ রোডস্থ পানসী রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে উপজেলার সাংবাদিকদের সামনে নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ভানু লাল রায় বলেন, আপনারা সবাই জানেন যে স্বধীনতার পর থেকেই শ্রীমঙ্গলে নৌকার জয় সুনিশ্চিত ভাবেই চলে আসছে। আর মূলত এই কারনেই যারা নির্বাচনে আমার প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে তারা তাদের সুনিশ্চিত হার ভেবেই মৌলভীবাজারে গিয়ে মনগড়া কাহিনী দিয়ে সংবাদ সম্মেলন করেন। অথচ এই উপজেলার ৩নং সদর ইউনিয়নে তিন তিনবারের নির্বাচিত চেয়ারম্যান আমি। তাই আমার ব্যক্তি জনপ্রিয়তা ও আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার প্রার্থী করা তারা এই সমস্ত প্রলাপ বকছে। আপনারা জানেন কিছুদিন আগেও ভুরভুরিয়া চা বাগানে আমার নির্বাচনী একটি অফিস ভাঙচুর ও বিভিন্ন এলাকায় আমার নির্বাচনী পোস্টার ছেঁড়া হয়েছে। সুধু তাই নয় আমার বিভিন্ন কর্মীকে হুমকি-ধামকি সহ নানা প্রকার ভয় ভীতি ও প্রলোভন দেখিয়ে নৌকার প্রচারণায় থেকে বিরত রাখার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে। আমি বা আমার কোনো নেতাকর্মী নৌকা মার্কার অসম্মান হয় এই রকম বিন্দুমাত্র কোন কাজ আমরা করিনি আর করবো না। জনগণ ভালোবেসে যে রায় দিবে সেটাই আমরা মেনে নেব। আর শ্রীমঙ্গল উপজেলার জনগণ সবসময় সঠিক সিদ্ধান্ত নিয়ে থাকে বলে আমার দৃঢ় বিশ্বাস। প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনারা একটু সজাগ দৃষ্টি রাখুন ও বাস্তবতা পর্যালোচনা করলেই দেখতে পারবেন কে কি করছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281