শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই -হাওড় বার্তাপান্ডারগাঁও ইউনিয়ন তালামীযের সভাপতি মাহদি হাসান রাজন, সম্পাদক হাবিবুর রহমান নির্বাচিত-হাওড় বার্তা নিষেধাজ্ঞা অমান্য করায় তাহিরপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা-হাওড় বার্তাতালা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত-হাওড় বার্তাছাতকে নামাজি শিশু-কিশোরদের বাইসাইকেল উপহার। হাওড় বার্তারাজস্থলীতে কঠোর লকডাউনে সড়কে অবস্থান সেনাবাহিনীর -হাওড় বার্তা আজ বৌদ্ধধর্মাবলম্বীদের শুভ আষাঢ়ী পূর্ণিমা : মারমা ভাষায় ওয়াছো’তালায় ভালোবাসার মঞ্চের আয়োজনে কুরবানির মাংস বিতরন-হাওড় বার্তা ছাতকে KESWI-20 সংগঠনের পুনঃকমিটি গঠন। হাওড় বার্তাহাওড় বার্তা পত্রিকার সম্পাদক কাউছার উদ্দিন সুমনের ঈদ শুভেচ্ছা, হাওড় বার্তা

এসএসসি ১২ ও এইচএসসি ১৪ ব্যাচের ” ফ্রেন্ডস অফ বাংলাদেশ ” গ্রুপের উদ্যোগে দেশের গরীব, দুস্থ, অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ,,হাওড় বার্তা 

রুবেল আহমেদ হিমেল
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

 

খিলগাও থানা প্রতিনিধি,ঢাকা। 

একের পর এক বাংলাদেশের প্রতিটি জেলায় এসএসসি ১২ ও এইচএসসি ১৪ ব্যাচের ” ফ্রেন্ডস অফ বাংলাদেশ ” গ্রুপের উদ্যোগে দেশের গরীব, দুস্থ, অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা কর্মসূচি হাতে নেওয়া হয় ।
যেখানে বাস্তবায়ন করা হয় চাঁদপুর জেলার মতলব উত্তর থানায়
আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুর ৪ টা থেকে মতলব উত্তর চাঁদপুরে কার্যক্রম শুরু এবং ৪:৪০ বিতরণের মধ্য দিয়ে দিনের এই কার্যক্রম শেষ হয়।
এই সময় উপস্থিত ছিলেন, গ্রুপ প্রতিষ্ঠাতা মেহেদী হাসান , সহযোগিতা করেছেন গ্রুপের এডমিন আশিক , পৃথিবী এবং গ্রুপের মডারেটর এনামুল, রোবেল , রাজ, আলাউদ্দিন, সিদ্দিকুর , ওয়াসফিয়া, সালমা, জান্নাত, আশা, মায়া, এলিজা, নুসরাত, খাদিজা ।

সেই সাথে আমাদের বাকি কর্মসূচি গুলো বাস্তবায়ন করার জন্য কাজ অব্যাহত রয়েছে ।
সেই সাথে ঢাকা জেলা , চট্রগ্রাম জেলাতেও ইফতার বিতরণ এবং পথশিশুদের পোশাক বিতরণ এর কাজ অব্যাহত আছে ।

আমাদের এই উদ্যোগ ধারাবাহিক ভাবে বজায় রাখার জন্য আমাদের টিম , ১২-১৪ ব্যাচ ” ফ্রেন্ডস অফ বাংলাদেশ ” সব সময় কাজ করবে ।

গ্রুপ প্রতিষ্ঠাতা “মেহেদী হাসান” জানান
ঈদ উপলক্ষে ঈদ পোশাক বিতরণ এবং একটি পরিবারকে স্বাবলম্বী করে তোলার জন্য ( ফ্রেন্ডস্ অফ বাংলাদেশ ) গ্রুপ থেকে আর্থিক সহযোগিতা দেওয়ার উদ্যোগও নেওয়া হয় বলে জানিয়েছেন আয়োজকরা।
সেই সাথে বন্ধুদের ব্যাবসা সাবলম্বী করার জন্য সহযোগিতাও করছে গ্রুপটি ।
তাদের স্লোগান
” আর নয় বেকারত্ব নিজ উদ্যোগে ব্যাবসা গড় ”

সেই সাথে বিভিন্ন পরিবারে আর্থিক সাহায্য দিয়ে স্বাবলম্বী করা, ঘর স্থাপন করে দেওয়া, চিকিৎসা ব্যবস্থা ও বিয়ের ব্যাপারে আর্থিক সাহায্য সহ বিভিন্ন পদক্ষেপ তাদের চলমান রয়েছে বলে জানান তারা।

সেই সাথে সেচ্ছায় রক্তদান নিয়েও কাজ করছেন তারা ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281