শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

এসএসসি ১২ ও এইচএসসি ১৪ ব্যাচের ” ফ্রেন্ডস অফ বাংলাদেশ ” গ্রুপের উদ্যোগে দেশের গরীব, দুস্থ, অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ,,হাওড় বার্তা 

রুবেল আহমেদ হিমেল
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২৫৬ বার পড়া হয়েছে

 

খিলগাও থানা প্রতিনিধি,ঢাকা। 

একের পর এক বাংলাদেশের প্রতিটি জেলায় এসএসসি ১২ ও এইচএসসি ১৪ ব্যাচের ” ফ্রেন্ডস অফ বাংলাদেশ ” গ্রুপের উদ্যোগে দেশের গরীব, দুস্থ, অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা কর্মসূচি হাতে নেওয়া হয় ।
যেখানে বাস্তবায়ন করা হয় চাঁদপুর জেলার মতলব উত্তর থানায়
আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুর ৪ টা থেকে মতলব উত্তর চাঁদপুরে কার্যক্রম শুরু এবং ৪:৪০ বিতরণের মধ্য দিয়ে দিনের এই কার্যক্রম শেষ হয়।
এই সময় উপস্থিত ছিলেন, গ্রুপ প্রতিষ্ঠাতা মেহেদী হাসান , সহযোগিতা করেছেন গ্রুপের এডমিন আশিক , পৃথিবী এবং গ্রুপের মডারেটর এনামুল, রোবেল , রাজ, আলাউদ্দিন, সিদ্দিকুর , ওয়াসফিয়া, সালমা, জান্নাত, আশা, মায়া, এলিজা, নুসরাত, খাদিজা ।

সেই সাথে আমাদের বাকি কর্মসূচি গুলো বাস্তবায়ন করার জন্য কাজ অব্যাহত রয়েছে ।
সেই সাথে ঢাকা জেলা , চট্রগ্রাম জেলাতেও ইফতার বিতরণ এবং পথশিশুদের পোশাক বিতরণ এর কাজ অব্যাহত আছে ।

আমাদের এই উদ্যোগ ধারাবাহিক ভাবে বজায় রাখার জন্য আমাদের টিম , ১২-১৪ ব্যাচ ” ফ্রেন্ডস অফ বাংলাদেশ ” সব সময় কাজ করবে ।

গ্রুপ প্রতিষ্ঠাতা “মেহেদী হাসান” জানান
ঈদ উপলক্ষে ঈদ পোশাক বিতরণ এবং একটি পরিবারকে স্বাবলম্বী করে তোলার জন্য ( ফ্রেন্ডস্ অফ বাংলাদেশ ) গ্রুপ থেকে আর্থিক সহযোগিতা দেওয়ার উদ্যোগও নেওয়া হয় বলে জানিয়েছেন আয়োজকরা।
সেই সাথে বন্ধুদের ব্যাবসা সাবলম্বী করার জন্য সহযোগিতাও করছে গ্রুপটি ।
তাদের স্লোগান
” আর নয় বেকারত্ব নিজ উদ্যোগে ব্যাবসা গড় ”

সেই সাথে বিভিন্ন পরিবারে আর্থিক সাহায্য দিয়ে স্বাবলম্বী করা, ঘর স্থাপন করে দেওয়া, চিকিৎসা ব্যবস্থা ও বিয়ের ব্যাপারে আর্থিক সাহায্য সহ বিভিন্ন পদক্ষেপ তাদের চলমান রয়েছে বলে জানান তারা।

সেই সাথে সেচ্ছায় রক্তদান নিয়েও কাজ করছেন তারা ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281