মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ট্রান্সপারেন্সি এডুকেটেড সোসাইটি (টেস) এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ,,হাওড় বার্তা 

হাওড় বার্তা ডেস্কঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ১২৯ বার পড়া হয়েছে

 স্টাফ রিপোর্টারঃ-

করোনা মহামারির মধ্যে নিরাপদ দূরত্ব বজায় রেখে স্বেচ্ছাসেবী সংগঠন “ট্রান্সপারেন্সি এডুকেটেড সোসাইটি ” এর উদ্যোগে- ছাতক উপজেলার ১ নং ইসলামপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ডের গরীব অসহায় দুস্থ ও এলাকার দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। (১২ /৫/২০২১ ইং) রোজ বুধবার সময় সকাল ১১ টায়) রহমতপুর বাজার লতিফিয়া দাখিল মাদ্রাসায় মাঠে, প্রায় ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরণী অনুষ্টানে টেস সভাপতি সালমান হোসাইন এর সভাপতিত্বে, সেক্রেটারী নাজিম উদ্দীনের পরিচালনায়, প্রথমে কালামে পাক থেকে তেলাওয়াত করেন মোঃ সমুজ আলী।অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ১নং ইসলামপুর ইউনিয়নের সুনামধন্য চেয়ারম্যান জনাব আব্দুল হেকিম সাহেব,,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১নং ইসলামপুর ইউ/পি সচিব অতিরঞ্জন সরকার,,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল বাসার টেইলার সাহেব,শিক্ষানুরাগী ও সমাজ সেবক ডা. চমক আলী সাহেব,প্রবীণ মুরব্বী আব্দুল কাদির সাহেব,মাহমুদ হোসেন সাহেব,নজির আলী সাহেব সহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন,টেসের অফিস সম্পাদক ফয়ছল আহমদ, বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মাহবুব হোসেন,উপদেষ্টা সদস্য এখলাছুর রহমান,উপদেষ্টা সদস্য মাস্টার শাহিদ আলী,উপদেষ্টা সদস্য সাইফুল ইসলাম,সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহমান।এসময় উপস্তিত ছিলেন উপদেষ্টা সদস্য, আমির উদ্দিন, উপদেষ্টা সদস্য নাছির উদ্দিন, নাছিমপুর ডেভেলপমেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মোহাম্মদ অালী, সিনিয়র সদস্য এবাদ আলী,অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম কিবরিয়া, প্রশিক্ষন সম্পাদক জাবেদ আহমদ প্রমুখ। আরো ছিলেন ফয়াজ উদ্দিন, হোসাইন আহমদ,এহিয়া,হাসাইন,ও সোসাইটির সকল সদস্য বৃন্দ।
সোসাইটির সভাপতি সালমান হোসেন বলেন,আমাদের ঈদ সামগ্রীতে যে সব
শুভাকাঙ্খি,এলাকার প্রবাসী ভাইয়েরা আর্থিক সহযোগিতা করেছেন আপনারদের প্রতি টেস পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা, মোবারকবাদ ও ঈদ মোবারক।।আগামীতেও আপনাদের সহযোগিতার হাত অব্যাহত রাখার প্রত্যাশা করে,আপনাদের সুস্বাস্থ্য ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281