রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণদোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এলাকাজুড়ে মিশ্রপ্রতিক্রিয়াতৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাবদোয়ারাবাজারে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিতরাজস্থলী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প উদ্যােগের ২৫ বর্ষ পূর্তি শান্তি চুক্তি উদযাপন ও র্যালী অনুষ্ঠান।বাঙ্গালহালিয়া পাহাড়িকা পাবলিক স্কুলে বার্ষিক ক্লাশ পার্টি ও অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত।ফসলের সুরক্ষায় হাওরাঞ্চলের নদীসমূহ খননের দাবীবিশ্বনাথে বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যুদোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশজিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ আলমদিনা একাডেমির সাবেক ৪ শিক্ষার্থী

মানবিক সেবা সংঘ উদ্যোগ ফিলিস্তিনের গণহত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত,,হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদন
  • আপডেট শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৯৩ বার পড়া হয়েছে

 

হাওড় বার্তা

সুনামগঞ্জ সদর উজেলাধীন ঐতিহ্যবাহী মানবিক সেবা সংঘ লক্ষণশ্রী ইউনিয়ন উদ্যোগে
আল আকস ও ফিলিস্তিনের গন্যহত্যা ও তীব্র নিন্দা প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়,

মানববন্ধনে প্রতিপ্যাদ ছিল
ফিলিস্তিনের গণহত্যা বন্ধ করতে হবে।

মানবিক সেবা সংঘ উদ্যোগ দুইটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রথমে জানিগাঁও পুরাতন মসজিদের সামনে বাদ যোহর অনুষ্টিত হয়। আর ২য় মানববন্ধন বাদ আসর নীলপুর বাজারে অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা বশির উদ্দিন এবং বিভিন্ন মসজিদের ইমাম,মোয়াজ্জেম, ব্যবসায়ী, ও মানবিক সেবা সংঘ লক্ষণশ্রী ইউনিয়নের সভাপতি মোঃ একরামুল হক সেলিম, সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমদ আকিক এবং সহ সভাপতি মোঃ ফখরুল ইসলাম প্রমুখে।

এই সময় মানবিক সেবা সংঘের সংগ্রামী সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমদ আকিক বলেন-বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনি মানবিক দিক বিবেচনা করে- শান্তি রক্ষা বাহিনী হিসাবে বাংলাদেশ সেনাবাহিনী কে ফিলিস্তিনের নির্যাতিত নাগরিকদের সুরক্ষার জন্য তাদের পাশে প্রেরণ করেন।

পরিশেষে নীলপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব সাহেব এর দোয়া মাধ্যমে মানববন্ধন সমাপ্তি হয়।

 

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281