শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

এসএসসি ১২ ও এইচএসসি ১৪ ব্যাচের ” ফ্রেন্ডস অফ বাংলাদেশ ” গ্রুপের উদ্যোগে দেশের গরীব, দুস্থ, অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ,,হাওড় বার্তা 

রুবেল আহমেদ হিমেল
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২৪৩ বার পড়া হয়েছে

 

খিলগাও থানা প্রতিনিধি,ঢাকা। 

একের পর এক বাংলাদেশের প্রতিটি জেলায় এসএসসি ১২ ও এইচএসসি ১৪ ব্যাচের ” ফ্রেন্ডস অফ বাংলাদেশ ” গ্রুপের উদ্যোগে দেশের গরীব, দুস্থ, অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা কর্মসূচি হাতে নেওয়া হয় ।
যেখানে বাস্তবায়ন করা হয় চাঁদপুর জেলার মতলব উত্তর থানায়
আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুর ৪ টা থেকে মতলব উত্তর চাঁদপুরে কার্যক্রম শুরু এবং ৪:৪০ বিতরণের মধ্য দিয়ে দিনের এই কার্যক্রম শেষ হয়।
এই সময় উপস্থিত ছিলেন, গ্রুপ প্রতিষ্ঠাতা মেহেদী হাসান , সহযোগিতা করেছেন গ্রুপের এডমিন আশিক , পৃথিবী এবং গ্রুপের মডারেটর এনামুল, রোবেল , রাজ, আলাউদ্দিন, সিদ্দিকুর , ওয়াসফিয়া, সালমা, জান্নাত, আশা, মায়া, এলিজা, নুসরাত, খাদিজা ।

সেই সাথে আমাদের বাকি কর্মসূচি গুলো বাস্তবায়ন করার জন্য কাজ অব্যাহত রয়েছে ।
সেই সাথে ঢাকা জেলা , চট্রগ্রাম জেলাতেও ইফতার বিতরণ এবং পথশিশুদের পোশাক বিতরণ এর কাজ অব্যাহত আছে ।

আমাদের এই উদ্যোগ ধারাবাহিক ভাবে বজায় রাখার জন্য আমাদের টিম , ১২-১৪ ব্যাচ ” ফ্রেন্ডস অফ বাংলাদেশ ” সব সময় কাজ করবে ।

গ্রুপ প্রতিষ্ঠাতা “মেহেদী হাসান” জানান
ঈদ উপলক্ষে ঈদ পোশাক বিতরণ এবং একটি পরিবারকে স্বাবলম্বী করে তোলার জন্য ( ফ্রেন্ডস্ অফ বাংলাদেশ ) গ্রুপ থেকে আর্থিক সহযোগিতা দেওয়ার উদ্যোগও নেওয়া হয় বলে জানিয়েছেন আয়োজকরা।
সেই সাথে বন্ধুদের ব্যাবসা সাবলম্বী করার জন্য সহযোগিতাও করছে গ্রুপটি ।
তাদের স্লোগান
” আর নয় বেকারত্ব নিজ উদ্যোগে ব্যাবসা গড় ”

সেই সাথে বিভিন্ন পরিবারে আর্থিক সাহায্য দিয়ে স্বাবলম্বী করা, ঘর স্থাপন করে দেওয়া, চিকিৎসা ব্যবস্থা ও বিয়ের ব্যাপারে আর্থিক সাহায্য সহ বিভিন্ন পদক্ষেপ তাদের চলমান রয়েছে বলে জানান তারা।

সেই সাথে সেচ্ছায় রক্তদান নিয়েও কাজ করছেন তারা ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281