সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

তালামিযের কেন্দ্রীয় পরিষদের ভার্চুয়াল সভা সম্পন্ন,,হাওড় বার্তা 

হাওড় বার্তা ডেস্কঃ
  • আপডেট মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৩২৯ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

মাহে রামাদানে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসুন
—————মোহাম্মদ দুলাল আহমদ

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ দুলাল আহমদ বলেছেন, করোনা মহামারির এই সময়ে চলমান লকডাউনের কারনে মানুষের আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। বিশেষত শ্রমজীবী ও সীমিত আয়ের মানুষ দূর্বিষহ জীবনযাপন করছে। উপরন্তু রামাদান মাস চলমান থাকায় নিম্নআয়ের জনগণ সাহরি ও ইফতারসহ তাদের প্রয়োজনীয় আহারের বন্দোবস্ত করতে গিয়ে হিমশিম খাচ্ছেন।

তিনি সমাজের বিত্তবানদের আহবান জানিয়ে বলেন, রোজা আমাদেরকে ক্ষুধার্ত মানুষের কষ্ট অনুভব করার শিক্ষা দেয়। পাশাপাশি গরীব-দুঃখীদের সহায়তা করে তাদের নিয়ে সামাজিক সহাবস্থানের শিক্ষা দেয়। তাই মাহে রামাদানে মহান আল্লাহর নৈকট্য লাভের উদ্দেশ্যে ও সৃষ্টির সেবার লক্ষ্যে অসহায় মানুষের সাহায্যার্তে এগিয়ে আসুন।

গতকাল ১৮ এপ্রিল, রবিবার রাতে কেন্দ্রীয় পরিষদের ভার্চুয়াল সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ দুলাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমানের পরিচালনায় অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় উপস্থিত ছিলেন- সহ সভাপতি মাছুম আহমদ, হুমায়ূনুর রহমান লেখন, সহ সাধারণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, সুলতান আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. মনজুরুল করিম মহসিন, সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, অর্থ সম্পাদক আব্দুল জলিল, অফিস সম্পাদক শাহ হোসাইন মোহাম্মদ বাবু, সহ অফিস সম্পাদক মাসরুর হাসান জাফরী, আব্দুল গণি সোহাগ, প্রশিক্ষণ সম্পাদক শেখ আলী হায়দার, সহ প্রশিক্ষণ সম্পাদক সোলাইমান আহমদ চৌধুরী, মিফতাহুল ইসলাম তালহা, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এস এম মনোয়ার হোসেন, সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক নূর হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমদ রায়হান ফারহী, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মারুফ আহমদ, স্কুল-কলেজ বিষয়ক সম্পাদক রেদওয়ান রাশেদ, সহ স্কুল-কলেজ বিষয়ক সম্পাদক সৈয়দ মাজহার উদ্দিন আহমদ, সদস্য- কুতুব আল-ফরহাদ, সায়েম হোসাইন, কাওছার হামিদ সাজু, মো. মাহফুজুর রহমান।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281