শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

সুনামগঞ্জে কলেজ ছাত্র মাসুমের দুটি কিডনি বিকল,তার চিকিৎসায় প্রধানমন্ত্রী ও বিত্তবানদের এগিয়ে আসার দাবীতে সহপাঠিদের মানববন্ধন-হাওড় বার্তা 

হাওড় বার্তা ডেস্কঃ
  • সংবাদ প্রকাশ সোমবার, ৭ জুন, ২০২১
  • ৫৭৯ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি

মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য,মাসুমকে বাচাঁন,মাসুম বাচঁতে চায় এই শ্লোগান নিয়ে সুনামগঞ্জ সরকারী কলেজ থেকে সম্প্রতি এইচ এস সিতে অটো পাশে উর্ত্তীণ আব্দুল্লাহ আল মাসুমের দুটি কিউনি বিকল হয়ে যাওয়ায় তাকে সুস্থ করে তুলতে সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসার দাবীতে সহপাঠিদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১২টায় অসুস্থ মাসুমের সহপাঠিদের উদ্যোগে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা মো. ফয়জুল হক, সহপাঠি শ্রাবণী রায়, সাবরীনা শারমিন, কিশাল শেখর তালুকদার, মো. অমিত হাসান, অর্চি নাগ মিষ্টি, প্রিয়াংঙ্গা দাস, সোহাগ, বিশ^জিৎ, মোস্তাক, আবু উবায়দা, ফোবায়েল বণ্যা, ফুল, তাজিন, মারিয়া, সৈকত, রিজভী, মিনহাজ, তুষার ও নুর আলম প্রমুখ।

সহপাঠিরা বলেন চলতি বছরের মার্চে আব্দুল্লাহ আল মাসুমের দুটি কিউনি বিকল হয়েছে ডাক্তারী পরীক্ষায় ধরা পরার পর থেকে সে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুত্যুর সাথে পাজ্ঞা লড়ছে। তাকে সুস্থ করে তুলতে ২২ লাখ টাকার প্রয়োজন। সে অত্যন্ত দরিদ্র পরিবারের একজন মেধারী ছাত্র। তার পিতার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসাসেবা দিয়ে তাকে সুস্থ করে তোলা কোনভাবেই সম্ভব নয়। সে সুনামগঞ্জ সদর উপজেলার কুরবান নগর ইউনিয়নের শাহপুর গ্রামের হাজী মো. আব্দুর রশিদের ছেলে। অসুস্থ এই মাসুমের চিকিৎসার জন্য সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সমাজের বিত্তবানরা সাহায্যের হাত প্রসারিত করলে সে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে বলে মনে করেন তার সহপাঠিরা।

তাকে সাহায্য পাঠানোর ঠিকানা বিকাশ- (পার্সোনাল-০১৬২৬৬২৯৬০২) ও

ব্যাংক একাউন্ট নম্বর-২২৮২১০১০৮৮১০৪ পূবালী ব্যাংক শাখা সুনামগঞ্জ ।

 

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281