বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

ছাতকে অপহরণের তিনদিন পর ঢাকা থে‌কে শিশু উদ্ধার

হাসান আহমদ
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮৪ বার পড়া হয়েছে

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

ছাতকে অপহরণের তিনদিন ব্যবধানের পর অপহৃত শিশুকে ঢাকা থে‌কে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অ‌ভি‌যো‌গে দুইজনকে গ্রেপ্তার ক‌রা হ‌য়ে‌ছে।

ছাতক থানা পুলিশের উ‌দ্দ্যো‌গে এক সংবাদ সম্মেলনে বলা হয়ে‌ছে ।গত শনিবার দুপু‌রে ছাতক পৌরসভার ০৪ নং ওয়ার্ড ভাজনামহল এলাকা থেকে ১০ বছরের শিশু ইয়াছিন আহমদকে মোটর সাইকেলে করে জোরপূর্বক তুলে নিয়ে গেছে। আধা ঘন্টা পর ইয়াছিন আহম‌দের বাবার কাছে মোবাইলে বিভিন্ন নম্বর থেকে কল করে মুক্তিপণ দাবি করে আস‌ছে। মুক্তিপণের টাকা না দিলে তার ছেলেকে হত্যা করে লাশ গুমের হুমকি দেয়। ইয়াছিনের বাবা তখন থানায় লিখিতভা‌বে সাধারণ ডায়েরি করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, পুলিশ জানতে পারে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভবপুর, তাহিরপুর, জামালগঞ্জ উপ‌জেলা এলাকা থে‌কে ঢাকার অজ্ঞাত স্থানে শিশুকে নিয়ে চলে যায় অপহরনকা‌রিরা। সেখান থেকেও অপহরণকারিরা তার বাবার কাছে মোবাইল ফোনে মুক্তিপন চায়, অবশেষে সুনামগঞ্জ, সিলেট, ঢাকা প্রভৃতি এলাকা থানা পুলিশের বিরামহীন অভিযান শেষে অপহরণকারীর বোন কাকলী বেগমের মাধ্যমেই মঙ্গলবার রা‌তে ঢাকার সায়েদাবাদ এলাকা থে‌কে পুলিশ অপহৃত ভিকটিম শিশু ইয়াছিন আহমদ (১০ ) কে অক্ষত অবস্থায় মধ‌্যরা‌তে তা‌কে উদ্ধার ক‌রে থানায় নিয়ে আসে। এ ঘটনায় জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে পু‌লিশ সেলিম মিয়া ও কাকলী বেগমকে আটক ক‌রে। পু‌লিশ জানান, ইয়াছিনকে অপহরণের পর আটক রেখে মুক্তিপণের টাকা দাবির কথা তা‌দের কা‌ছে দায় স্বীকার করেছে। তারা সংঘবদ্ধ অপহরণকারী দলের সদস্যরা হ‌লেন বিশ্বম্ভরপুর উপ‌জেলার ০৫ নং ফতেহপুর ইউপির চাতলপাড়া গ্রা‌মে হাবিবুর রহমানের ছে‌লে লায়েক মিয়া ( ৩৫ ) নেতৃ‌ত্বে গত শ‌নিবার ভাজনামহলের আকিজ ফ্যাক্টরির গেইট থেকে জোরপূর্বক তা‌কে অপহরণ করে নেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ নাজিম উদ্দিন, এসআই হাবিবুর রহমান পিপিএম, এসআই মহিম উ‌দ্দিন, এসআই আসাদুজ্জামান রাসেল, এসআই দিপংনকর বিশ্বাস প্রমুখ।##

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281