বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

তালা তেতুঁলিয়ায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান-হাওড় বার্তা 

মোঃ লিটন হুসাইন
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৬০৮ বার পড়া হয়েছে

তালা প্রতিনিধি

তালায় উপজেলা প্রশাসনের পক্ষথেকে কঠোর লকডাউনে সময়ে উপজেলার তেতুঁলিয়ায় ৫১ জন চা ও সেলুন ব্যাবসাহীর মাঝে খাদ্য সামগ্রী সহয়তা প্রদান করেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা।
বৃহ;বার (৮ জুলাই) সকাল ১০ টার দিকে তালা উপজেলায় তেতুঁলিয়ায় কবি সিকান্দার আবু জাফর ফাউন্ডেশন চত্তরে সামাজিক দুরাত্ব বজায় রেখে তেতুঁলিয়ায় বাজারের চা ও সেলুন দোকানদারদের মাঝে ৫১ টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও তেল বিতরণ করেছেন উপজেলা প্রশাসন তালা।
জানা গেছে, কঠোর লকডাউনের কারণে সারাদেশে হাট, বাজার বন্ধ রয়েছে। এবং সাতক্ষীরা জেলার তালা উপজেলায় কঠোর লকডাউন চলমান অব্যহত রয়েছে।সরকারের পক্ষথেকে সকলকে এ মহামারি করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষা পেতে নিজনিজ গৃহে থাকার নির্দেশ দিয়েছেন। লকডাউন চলমান থাকায় অসহায়, গরিব ও নি¤œ আয়ের খেঁটে খাওয়া মানুষের জীবন যাপন অবরুদ্ধ হয়ে পড়েছে। মানবিক দিক বিবেচনা করে তালা উপজেলা প্রশাসন এসময়ে নি¤œ আয়ের খেঁটে খাওয়া মানুষের পাশে সাহয্যের হাত বাড়িয়ে দিয়েছেন।
এসময় ৫১ টি চা বিক্রেতা ও সেলুন দোকানদারদের পরিবারের সদস্যদের মাঝে চাল, আলু, ডাউল, লবণ এবং সয়াবিন তেল সম্বলিত একটি প্যাকেট তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার তারিফ- উল- হাসান।
খাদ্য সামগ্রহী বিতারণ এর সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওবাইদুল হক, সহ সংশ্লিষ্ঠ ওয়ার্ডের ইউপি সদস্য দেলোয়ার হোসেন সোনা, জাতীয় যুব সংহতি তেতুঁলিয়ায় ইউনিয়নের সভাপতি প্রমূখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281