শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

ধর্মপাশায় হাওড়ে নৌকা ডুবে জেলে নিখোঁজ! 

মহি উদ্দিন আরিফ
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৬ মে, ২০২২
  • ৬১ বার পড়া হয়েছে

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি।

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের ধারাম হাওরের গাগলাখালী ফসলরক্ষা বাঁধের ভাঙা অংশ পার হতে গিয়ে মো. সোহেল মিয়া (৪০) নামের এক জেলে নৌকা সহ নিখোঁজ হয়েছে।

সোমবার (১৬ই মে) সকাল ৬টার দিকে এ নৌকাডুবির ঘটনা ঘটে। নিখোঁজ জেলে সোহেল মিয়া উপজেলার জয়শ্রী ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত মজিদ আলীর ছেলে।

জানা যায়, বৈশাখী ঝড় ও প্রবল বৃষ্টি কারণে বন্যার কারনে পানি বৃদ্ধি পাওয়ায় হাওরে মাছ ধরতে তার ব্যাক্তিগত নৌকা নিয়ে বের হয়। নৌকাটি নদী থেকে ধারাম হাওরে ওই ভাঙা অংশ দিয়ে প্রবেশ করার সময় পানির প্রবল স্রোতের কবলে পড়ে নৌকাটি ডুবে গিয়ে নিখোঁজ হন তিনি। নৌকা ডুবে নিখোঁজ হওয়ার বিষয়টি তার বাড়ির লোকজন জানতে পেরে তারা ঘটনাস্থলে গিয়ে আরো কয়েকটি নৌকা নিয়ে তাকে খোঁজতে থাকেন।

জয়শ্রী ইউনিয়নের ইউপি সদস্য কালাম মিয়া পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালালেও ডুবে যাওয়া নৌকা ও নিখোঁজ সোহেলকে উদ্ধার করা সম্ভব হয়নি।

বিষয়টি নিশ্চিত করে ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। পাশাপাশি ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়েছে। তারা ডুবুরি টিম উদ্ধার অভিযানে কাজ চালাচ্ছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281