শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৪ অপরাহ্ন

প্রবাসী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়ায় ফ্রী অক্সিজেন সিলিন্ডার বিতরণ -হাওড় বার্তা

কে এম শহীন রেজা
  • আপডেট সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৮৭ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

কুষ্টিয়ায় করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণের মহতি উদ্যোগ নিয়ে এগিয়ে আসলেন আমেরিকা প্রবাসী মানবতার সেবক জয় নেহাল। করোনার এই মহামারীর দুঃসময়ে ২৮জুন সোমবার বিকেলে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা।

অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি আতাউর রহমান আতা সকলের উদ্দেশ্যে বলেন, জয় নেহাল আসলেই একজন দেশ প্রেমিক, করোনাকালীন সময় অক্সিজেন সিলিন্ডার বিতরণ করে তিনি আবারও প্রমাণ করলেন আসলে তিনি মানবতার ফেরিওয়ালা। তিনি এটাও বলেন, এটা একটি সদগায়ে জারিয়া।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩নং ওয়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান, আরিফুর রহমান কিশোর, তিতাস রহমান, প্রেম চাঁদ অধিকারী আরাফাত, হাসিব কোরায়শী, জয়নাল আবেদিন, রাকিবুল ইসলাম টিটু, অরিজিৎ দাস, রক্তিম ঘোষ, তন্তু মজুমদার, আসিফ ইসলাম প্রমুখ। মহান আল্লাহ পাকের দরবারে সাদিক হোসেন সাদী শুকরিয়া আদায় দোয়া ও মোনাজাতের মাধ্যমে অক্সিজেন সিলিন্ডার বিতরণের উদ্বোধন ঘোষণা করেন।

প্রবাসী জয় নেহাল এক ভিডিও বার্তায় বলেন, মহান আল্লাহ তালার সৃষ্টির সেরা জীব মানুষ, আর এই মানুষকে ভালোবাসলেই আল্লাহকে ভালোবাসা হয়, আমি সেই জন্য মানুষকে ভালোবাসি ও সকলের কাছে তাদের নিজ পরিবারের জন্য দোয়া চেয়েছেন, এবং এভাবেই সব সময় সব প্রতিকুল অবস্থায় দেশের মানুষের পাশে দাড়াতে পারি।

অক্সিজেন সিলিন্ডার কুষ্টিয়ায় করোণা আক্রান্ত অসহায়-দুস্থ ব্যক্তিরা নিম্নলিখিত মোবাইল নম্বরে যোগাযোগের মাধ্যমে ০১৭১১-৫৮৮২৮৯, ০১৭১৮-৪০৬৫৩১, ও ০১৭৫৫-০৫৯৯০৬ তা সংগ্রহ করতে পারবেন।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281